শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বদলে গেল সূচি, মিরপুরে তিনটি করে ম্যাচ

ঢাকা অফিস / / ১০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন

আজ সকাল বলা হয়েছিল বৃষ্টির কারণে দুই দিন পিছিয়ে দেওয়া হয়েছে ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। আয়োজক সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন জানিয়েছিলেন, বৃষ্টির কারণে আজ হতে না পারা দিনের ছয়টি ম্যাচই নতুন করে হবে দুই দিন পরে। বাকি সূচি বডিলি শিফট হয়ে যাবে।

সেই সিদ্ধান্ত বদলে গেল সন্ধ্যাতেই। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) এবার জানিয়েছে, স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলো আগামীকাল ও পরশু মিরপুরে অনুষ্ঠিত হবে। বদলে গেছে তৃতীয় রাউন্ডের সূচিও। ৩ জুনের পরিবর্তে ৪ ও ৫ জুন মিরপুরে হবে রাউন্ডের ৬টি ম্যাচ। প্রিমিয়ার লিগ ক্রিকেটের সূচিতে আবার পরিবর্তন এসেছে। সূচি আবার পরিবর্তন হওয়া নিয়ে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘ক্লাবগুলো ও বিসিবির সঙ্গে কথা বলে বিকেএসপির ১ ও ৩ জুনের ম্যাচগুলো শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়েছে। আগামী চার দিন (২-৫ জুন) প্রতিদিন মিরপুরে তিনটি ম্যাচ হবে।’প্রথম ম্যাচ শুরু হবে সকাল ৯টায়, দ্বিতীয় ম্যাচ বেলা দেড়টা ও শেষ ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। আগামীকাল পরিবর্তিত সূচিতে প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বর ও খেলাঘর, দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ও গাজী গ্রুপ এবং তৃতীয় ম্যাচে খেলবে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর।

প্রবল বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় আজ হতে পারেনি প্রিমিয়ার ক্রিকেট লিগের ম্যাচও।

প্রবল বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় আজ হতে পারেনি প্রিমিয়ার ক্রিকেট লিগের ম্যাচও।আজ সকাল নয়টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বর-খেলাঘর, বিকেএসপির ৩ নম্বর মাঠে লেজেন্ডস অব রূপগঞ্জ-ব্রাদার্স ইউনিয়ন ও বিকেএসপির ৪ নম্বর মাঠে আবাহনী-ওল্ড ডিওএইচএসের খেলা ছিল। এ ছাড়া বেলা দেড়টায় মিরপুরে শেখ জামাল ও গাজী গ্রুপ ক্রিকেটার্স, বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর, বিকেএসপির ৩ নম্বর মাঠে মোহামেডান-পারটেক্সের ম্যাচ ছিল। ছয় দলই ম্যাচ খেলতে মাঠে গিয়েছিল। কিন্তু প্রবল বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় হতে পারেনি একটি ম্যাচও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর