বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ

কুষ্টিয়া অফিস // / ৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

প্রশান্ত কুমার (শান্ত) বিশেষ প্রতিনিধি (বগুড়া)

অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের একটি কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার লক্ষ্যে তারি-ধারাবাহিকতায় আজকে ১০নং লাহেরিপাড়া ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব মোঃ আপেল মাহমুদ ভাইয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন ও নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার প্রতিনিধির দল।

সেই সময় ৩ সদস্য প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির সম্মানিত সভাপতি, চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, নিরাপদ সড়ক (নিসচা) জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম সোহাগ, কার্যনির্বাহী সদস্য আমিন প্রমুখ।

চেয়ারম্যান মহোদয় জনাব মোঃ আপেল মাহমুদ যথেষ্ট আন্তরিক এবং আগে থেকেই তিনি অবগত ছিলেন। কোহিনুরের বিষয়ে তিনি আরো বলেন, অত্র ইউনিয়নের প্রত্যেকটি মানুষ তার পরিবারের একটি অংশ। তাদের আপদ বিপদে সবসময় পাশে ছিলেন এবং ভবিষ্যতে থাকতে চান। তিনি আন্তরিকতার সহিত প্রতিনিধি দলের সাথে কাজ করার জন্য এবং সার্বিক সহযোগিতা করার জন্য সম্মতি জ্ঞাপন করেছেন।

সাংগঠনিক প্রক্রিয়া মোটামুটি শেষ পর্যায়ে। হয়তোবা খুব শীঘ্রই সংগঠন থেকে সেই অসহায় প্রতিবন্ধী মহিলাটার পাশে সংগঠনের পক্ষ থেকে দাঁড়ানো হবে।

সংগঠনটির পক্ষ থেকে, সমাজে বিদ্যমান সকলের দৃষ্টি আকর্ষণ করছেনে তারা, যদি সবাই সম্মিলিত প্রচেষ্টায় হাতটি বাড়িয়ে দেন, তাহলে মহিলাটার জীবন যাত্রার বদলে দিবো ইনশাল্লাহ।

নামঃ কোহিনুর।
ঠিকানাঃ সাত সিমুলিয়া, কারিগর পাড়া,
লাহেরিপাড়া ইউনিয়ন, বগুড়া সদর, বগুড়া।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর