বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

“দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

মোঃ আবুল বাসার( ক্রাইম রিপোর্টার )

“দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি শফিকুল ইসলামের কোরআন তেলাওয়াত ও সম্মিলিত জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে ২ ই মার্চ শনিবার বেলা ১১ টায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক সুমন সরদারের সভাপতিত্বে এবং রেজোয়ান হোসেন রাজার সঞ্চালনায় ফুলতলার দামোদরস্থ ভৈরব নদের তীরে মনোরম পরিবেশে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজিব ভুঁইয়া ওয়েলফেয়ার ফাউণ্ডেশনের চেয়ারম্যান ও আইয়ান গ্রুপের পরিচালক মোহাম্মদ জহির উদ্দিন রাজিব ভুঁইয়া (সিআইপি)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মুন্না,খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য বিলকিস আক্তার ধারা, দৈনিক তথ্যের ভারপ্রাপ্ত সম্পাদক তৌহিদুর রহমান,খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মমতাজুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক নজরুল ইসলাম মল্লিক,

ফুলতলা প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক গৌর হরিদাস, সিআইএন টিভির সম্পাদক আবু হামজা বাঁধন, ফুলতলা প্রতিদিনের সহকারী সম্পাদক তরিকুল ইসলাম টলার,বার্তা সম্পাদক শাহীন আহমেদ,খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান শিহাব উদ্দিন রুবেল, নব বাণীর বার্তা সম্পাদক শাহাদাত হোসেন ।

আরো বক্তব্য রাখেন যশোর প্রতিনিধি নাসিম রেজা, অভয়নগর প্রতিনিধি মোঃ আমিনুর রহমান, ডুমুরিয়া প্রতিনিধি আরিফুল ইসলাম নয়ন,স্টাফ রিপোর্টার আজিজুল ইসলাম, ষ্টাফ রিপোর্টার মোঃ আবুল বাসার ,ফুলতলার সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান। এছাড়াও অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তারপর দুপুরের ভোজনের পর ভৈরব নদের মাঝে নৌকায় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর