বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে র‌্যাব-১২

কুষ্টিয়া অফিস // / ১০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:২২ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ায় নাশকতা এড়াতে সাধারণ জনগণের জানমাল রক্ষার্থে র‌্যাব-১২ সিপিসি ১ মাঠে রয়েছে। যাতে কোথাও কোনো রকম অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে ।
সেই সাথে চলছে জেলার বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে তল্লাশি। নির্বাচনকে বাধাগ্রস্ত  ও সাধারণ মানুষের উপরে অন্যায় ভাবে নির্যাতন না করতে পারে যার কারণে আমাদের এই টহল টিম সবসময় মাঠে আছে । দিনরাত এক করে ২৪ ঘন্টায় তারা নিরলস ভাবে শ্রম দিয়ে  সাধারণ মানুষের জানমাল রক্ষার্থে  কাজ করে যাচ্ছে। কোম্পানি কমান্ডার এম আবুল হাশেম সবুজের সাথে কথা হলে তিনি বলেন সাধারণ মানুষের নিরাপত্তা দেওয়াই আমাদের মূল লক্ষ্য ।
সেই সাথে তারা যেন ভাল থাকে সুন্দরভাবে জীবন যাপন করতে পারে তাদের জান মালের উপরে কোন  হুমকি না আসে সেই কারণে আমাদের টিম মাঠে রয়েছে।   শুধু নির্বাচনী নয় নির্বাচনের আগে পরে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সাধারণ জনগণের নিরাপত্তার জন্য কাজ করে থাকি। আমাদের এই কার্যক্রম সাধারণ মানুষের জন্য। কোথাও কোনো রকম বিভ্রান্তি ও নাশকতা মূলক  কার্যক্রমের আভাস পেলে আমাদেরকে জানাবেন ।
আমরা তাদের পরিচয় গোপন রাখবো আমাদেরকে তথ্য দিয়ে সহায়তা করুন। এমন কার্যক্রমের বিষয়ে কুষ্টিয়ার সাধারণ মানুষের সাথে কথা হলে তারা বলেন নিঃসন্দেহে ভালো উদ্যোগ। দেশে হরতাল অবরোধের নামে চলছে নাশকতা। সেইসাথে মানুষ পুড়িয়ে করছে রাজনীতি। আমরা চরম হতাশার মধ্যে থাকি। প্রশাসনকে বলবো যারা এমনটি ঘটাচ্ছে তাদেরকে শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর