রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র মুক্তি, লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির’ প্রতিবাদে এবং কুষ্টিয়া জেলা সদর উপজেলা বিএনপির রাজনীতি সুসংগঠিত করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

Reporter Name / ৪৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ১০:১৩ অপরাহ্ন

সদর উপজেলা বিএনপিকে ঐক্যবদ্ধ করতে আমরা বদ্ধপরিকর…… জাকির হোসেন সরকার

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র মুক্তি, লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির’ প্রতিবাদে এবং কুষ্টিয়া জেলা সদর উপজেলা বিএনপির রাজনীতি সুসংগঠিত করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে সদর উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এবং উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  ইসমাঈল হোসেন মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শহীদুজামান খোকন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর থানা বিএনপির সম্মানিত সদস্য- প্রকৌশলী জাকির হোসেন সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি শান্তিপূর্ণ গণতন্ত্রিক আন্দোলনে বিশ্বাস করে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই আমরা বিজয়ী হবো। আমাদের সাথে অন্যান্য রাজনৈতিক দল ও জনগণ রয়েছে, যারা যুগপৎ আন্দোলন করছেন।

তিনি আরও বলেন, দেশটা একা এ সরকারের নয়। এ দেশ জনগণের। জনগণ এবার জেগে উঠেছে। আপনাদেরকে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আন্দোলন সংগ্রাম করতে হবে। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বিজয় ছিনিয়ে আনতে হবে।


আমরা সন্ত্রাস পছন্দ করি না। আমরা শান্তিতে বিশ্বাস করি। ভোট চোর ও ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে জেগে উঠতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপি ও সদর উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন প্রধান, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও জেলা বিএনপি নেতা আলিমুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ভুট্টো, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.খন্দকার সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আব্দুল মাজেদ, সদর উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল আওয়াল বাদশা, সদর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক একে এম আমিনুল ইসলাম আমিন, প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক শাহীন জোয়ার্দার, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবরিনা আফ্রিদি শিল্পী, ধর্ম বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন মাষ্টার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক সেলিম উদ্দিন, স্হানীয় সরকার বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন, উপজেলা বিএনপির সম্মানিত সদস্য আব্দুল আজিজ মিলন, উপজেলা বিএনপির সদস্য ও হাটশ হরিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সদস্য ও জিয়ারখি ইউনিয়ন বিএনপির নেতা নজরুল ইসলাম, জিয়ারখি ইউনিয়ন বিএনপি যুগ্ম আহ্বায়ক সোহেল সামাদ রিপন, বটতৈল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক শাজাহান আলী হান্নান মেম্বার, বিএনপি নেতা হাজী আহসান উল্লাহ, আশরাফ হোসেন নয়ন, আইলচারা ইউনিয়ন বিএনপির নেতা হাজী বিল্লাল হোসেন মোল্লা, বিএনপি নেতা মোঃনজরুল ইসলাম তোতা(জোয়ার্দার), বিএনপি নেতা-জামাল উদ্দিন (মেম্বার), পাটিকাবাড়ী ইউনিয়নের ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী আবু দাউদ, গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন বিএনপি নেতা আসমান আলী, মনোহরদিয়া ইউনিয়ন বিএনপি নেতা-সানাউল্লাহ সোনা, ঝাউদিয়া ইউনিয়ন বিএনপি নেতা তরিকুল ইসলাম, আব্দালপুর ইউনিয়ন বিএনপির চেয়ারম্যান পদপ্রার্থী তবিবুর রহমান তপু, হরিনারায়নপুর ইউনিয়ন বিএনপি নেতা আশরাফুল ইসলাম চতুর ও নূহনবী, উজানগ্রাম ইউনিয়ন বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, আলমপুর ইউনিয়ন বিএনপির নেতা বিশারত মেম্বর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপি নেতা সাইদুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তররের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর