মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মিন্নীর তৈরি আইল্যাশ রপ্তানি হচ্ছে চীন সহ মধ্য প্রাচ্যের দেশে শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা 
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামি গ্রেপ্তার

কুষ্টিয়া অফিস // / ৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন

র‌্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‌্যাব-১১ এর যৌথ অভিযানে কুষ্টিয়া জেলার অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে ।

বুধবার (১০ মে) দুপুর দুপুর ২ টায় নরসিংদীর রায়পুরা থানাধীন মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন: নরসিংদী রায়পুরা উপজেলার পূর্বাকান্দি এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে বকচাঁন শেখ (৬৫) ও একই এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে মোঃ আজাদ মিয়া (৪৫)।

জানা যায়,গত ০৬ মে ২০২৩ তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কসবা ও বড় মাজগ্রামের মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) নামের দুইজন যুবককে বিদেশে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে মেডিকেল করানোর কথা বলে ডেকে নিয়ে ঢাকা বিমানবন্দর এলাকা হতে অপহরণ করা হয়।

পরবর্তীতে, অপহরণকারীরা ভিকটিমদের মাইক্রোবাস নিয়ে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর এলাকায় নিয়ে যায় এবং ভিকটিমদের পরিবারের কাছে ১৬,০০,০০০/- টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা পেতে অপহরণকারীরা ভিকটিমদের শারীরিক নির্যাতনও করে।

এ প্রেক্ষিতে, গত ১০ মে ২০২৩ তারিখ একজন ভিকটিমের পরিবার কুমারখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং ১৩/১৫৬, তারিখঃ ১০/০৫/২০২৩, ধারা-৩৬৫/৩৬৮/৩৮৭ পেনাল কোড ১৮৬০।

তাদের দেখানো মতে অপহৃত দুই যুবক মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) কে নরসিংদী শহরের একটি বাড়ি হতে উদ্ধার করা হয়।

পরবর্তীতপ গ্রেফতারকৃত আসামিদের কুমারখালী থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর