শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামি গ্রেপ্তার

কুষ্টিয়া অফিস // / ৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন

র‌্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‌্যাব-১১ এর যৌথ অভিযানে কুষ্টিয়া জেলার অপহৃত দুই যুবককে উদ্ধার সহ দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে ।

বুধবার (১০ মে) দুপুর দুপুর ২ টায় নরসিংদীর রায়পুরা থানাধীন মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন: নরসিংদী রায়পুরা উপজেলার পূর্বাকান্দি এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে বকচাঁন শেখ (৬৫) ও একই এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে মোঃ আজাদ মিয়া (৪৫)।

জানা যায়,গত ০৬ মে ২০২৩ তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কসবা ও বড় মাজগ্রামের মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) নামের দুইজন যুবককে বিদেশে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে মেডিকেল করানোর কথা বলে ডেকে নিয়ে ঢাকা বিমানবন্দর এলাকা হতে অপহরণ করা হয়।

পরবর্তীতে, অপহরণকারীরা ভিকটিমদের মাইক্রোবাস নিয়ে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর এলাকায় নিয়ে যায় এবং ভিকটিমদের পরিবারের কাছে ১৬,০০,০০০/- টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা পেতে অপহরণকারীরা ভিকটিমদের শারীরিক নির্যাতনও করে।

এ প্রেক্ষিতে, গত ১০ মে ২০২৩ তারিখ একজন ভিকটিমের পরিবার কুমারখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং ১৩/১৫৬, তারিখঃ ১০/০৫/২০২৩, ধারা-৩৬৫/৩৬৮/৩৮৭ পেনাল কোড ১৮৬০।

তাদের দেখানো মতে অপহৃত দুই যুবক মোঃ হৃদয় হোসেন রিপন (২৫) ও মোঃ শাহিন হোসেন (২৭) কে নরসিংদী শহরের একটি বাড়ি হতে উদ্ধার করা হয়।

পরবর্তীতপ গ্রেফতারকৃত আসামিদের কুমারখালী থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর