বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় এস আই সুফলের নেতৃত্বে ১০ কেজি গাঁজাসহ মহিলা আটক কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে প্রতিনিধি সভা অনুষ্ঠিত। ইলেকট্রনিক্স টেকনোলজির নবীণ বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নিয়োগ বিজ্ঞপ্তি জাতির পিতার জন্মদিনে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন নবগঠিত ১নং হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলকে সংবর্ধনা জানিয়েছেন সদর থানা স্বেচ্ছাসেবক দল। প্রায় ১ যুগের বেশি সময় পর সদর উপজেলার ৭টি ইউনিয়নের যুবদলের কমিটি অনুমোদন দিয়ে প্রশংসায় ভাসচ্ছেন মাজেদ বাদশা। কুষ্টিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধুকে দাহ্য পদার্থ নিক্ষেপে হত্যায় যুবকের মৃত্যুদন্ড বিবাহ বাবদের টাকা কাজী সাহেব ও সমাজ প্রধানদের হরিলুট প্রতিবন্ধী মাঝে ব্যবসার উদ্দেশ্য প্রশিক্ষন ও বিভিন্ন উপকরণ প্রদান হয়েছে
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় নিজ বাড়িতে স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া অফিস // / ২৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ৪:১১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা স্কুলের সহকারী শিক্ষক (ইংরেজি) রোকশানা খানম (৫২) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (০৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মডেল থানা পুলিশ কুষ্টিয়া শহরের হাউজিং ডি ব্লকের ২৮৫ বাসার দ্বিতীয় তলার তার নিজ শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রোকশানা খানম একা ঐ বাসায় থাকতেন। তার স্বামী মোস্তাফিজুর রহমান যশোর চৌগাছা উপজেলা এলজিইডি অফিসের হিসাবরক্ষক হিসাবে কর্মরত থাকায় তিনি যশোর থাকতেন।

রোকসানার আইডি স্কুলের কার্ড

নিহত রোকসানার স্বামী মোস্তাফিজুর রহমান জানান, ১৯৯৭ সালে আমাদের বিয়ে হয়। তবে আমাদের কোন সন্তান নেই। তারপরেও আমাদের পারিবারিক কোন কলোহ কিংবা মনোমালিন্য ছিলো না। রোকশানা চাকুরী করতো তাই সে কুষ্টিয়ায় এবং আমি যশোর থাকতাম। গতরাতে তার সাথে আমার কথা হয় যে, সকালে সে বিদ্যালয়ের কাজে যশোর শিক্ষা বোর্ডে যাবে। আমি সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ফোন দিলে সে ফোন রিসিভ করেনি। পরে ভাতিজা নওরোজ কবির নিশাত আমাকে ফোন দিয়ে বলে ফুপুর রুম ভেতর থেকে আটকানো এবং ডাকলে কোন সাড়া দিচ্ছে না। তারপর তারা দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে দেখে রোকসানা বিছানার উপরে রক্তাক্ত অবস্থায় মৃত হয়ে পড়ে আছে।

রোকসানার ঐ বাসার ৬য় তলায় থাকেন রোকশানার ভায়ের পরিবারের লোকজন। রোকশানার ভাতিজা নিশাত জানান, সকালে ডাক দিলে তিনি কোন উত্তর দিচ্ছিলো না। পরে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙ্গে ভেতরে রক্তাক্ত মরদেহ দেখতে পায়। ঘরের মেঝেতেও রক্ত ছিলো।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু রাসেল জানান, “সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে। কি কারণে এ হত্যা কান্ড সেটা এখনো জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে যে, ধারারো কোন অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য জেলা পুলিশের পাশাপাশি সাইবার ইউনিট শাখা, গোয়েন্দা পুলিশ, র‌্যাব, সিআইডি ও পিবিআই কাজ করছে।

পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
উল্লেখ্য কুষ্টিয়া হাউজিং এলাকায় সিআইডি কার্যালয়ের কাছেই ইতিপূর্বেও নিজ বাসায় এমন হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর