শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া ওজোপাডিকো’র ৩৩/১১ কেভি হাউজিং উপকেন্দ্রেটি দ্বিগুন সক্ষমতায় উন্নীতকরণ

কুষ্টিয়া অফিস // / ৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩১ অপরাহ্ন

কুষ্টিয়ায় ক্রমবর্ধমান চাহিদা পূরনসহ বিদ্যুৎ গ্রাহকদের নিরবচ্ছিন্ন গুনগত মানসম্মত বিদ্যুৎ সেবা নিশ্চিত করতে পশ্চিমা ল বিদ্যুৎ বিতরণ কোম্পানী লি: ওজোপাডিকো লি: শহরের হাউজিং ৩৩/১১ কেভি উপকেন্দ্রটির দ্বিগুন সক্ষমতা উন্নীতকরণ প্রকল্পটি নির্মাণ শেষে চালু করা হয়েছে। 
শুক্রবার বেলা সাড়ে ১০টায় এই প্রকল্পের পরিচালক প্রকৌশলী আরিফুর রহমান হাউজিং উপকেন্দ্রের সুইচ অন করে ৫৩.৩২ এমভিএ ক্ষমতা সম্পন্ন ট্রান্সফরমারটি চালু করেন।
এর আগে এই উপকেন্দ্রটির সক্ষমতা ছিলো ২৬.৩৩ এমভিএ। সম্পূর্নরূপে আধুনিক ও স্বয়ংক্রিয় প্রযুক্তি সমৃদ্ধ দ্বিগুন ক্ষমতা সম্পন্ন এই উপকেন্দ্রটি চালু করার মধ্যদিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ ক্যাম্পাস ও হাউজিং এলাকাসহ শহরের পূর্বাংশের সকল গ্রাহকদের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিত করা যাবে বলে জানাচ্ছেন প্রকল্প সংশ্লিষ্ট প্রকৌশলীরা।
এসময় সেখানে কুষ্টিয়া অ লের তত্ত্বাবধায়ক প্রকৌশলী জাহান ই সবমন, নির্বাহী প্রকৌশলী বিবিবি-২ অনুপম চক্রবর্তী, নির্বাহী প্রকৌশলী বিবিবি-১ প্রনব চন্দ্র দেবনাথ, সিষ্টেম কন্ট্রোল ও প্রটেকশন বিভাগের নির্বাহী প্রকৌশলী দেবাশীষ ঘোষ, উপবিভাগীয় প্রকৌশলী জুয়েল রানা প্রমুখ।
প্রকল্পের পরিচালক প্রকৌশলী আরিফুর রহমান জানান, “৩৩/১১ কেভি উপকেন্দ্রটির দ্বিগুন সক্ষমতা উন্নীতকরণের মাধ্যমে এলাকাভুক্ত গ্রাহকদের নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দেওয়া সম্ভব হবে। সেই সাথে আধুনিক প্রযুক্তি সম্পন্ন উপকেন্দ্রটি চালুর মধ্য দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ ক্যাম্পাসে নিরাবিচ্ছিন্ন বিদ্যুৎ দেওয়া সম্ভব। এছাড়া বিদ্যুতের সিস্টেম লসও কমবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর