শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

শিশুর উপর পাশবিক নির্যাতনকারীকে গ্রেফতারের দাবীতে কুষ্টিয়ায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Reporter Name / ১০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২, ২:৩২ অপরাহ্ন

শিশুর উপর পাশবিক নির্যাতনকারীকে গ্রেফতারের দাবীতে কুষ্টিয়ায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কুমারখালীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে পাশবিক নির্যাতনকারী নৈশ প্রহরীর গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করছে ভূমিহীন সমিতি, নির্যাতিত পরিবার ও এলাকাবাসী। সোমবার সকাল ১০ টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ডে মানববন্ধন ও উপজেলার বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়।

২৮ মে শনিবার মালিয়াট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী হারুনর রশীদ হারুন কর্তৃক দ্বিতীয় শ্রেণির ছাত্র পাশবিক নির্যাতনের ঘটনায় কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।

এই ঘটনায় আসামী গ্রেফতারের দাবীতে নিজেরা করি সংগঠনের অঞ্চল সমন্বয়ক কামাল হোসেনের নেতৃত্বে নির্যাতিত পরিবার ও এলাকাবাসীর উপস্থিতিতে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা , প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও মহিলা বিষয়ক কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হয়। এসময় ভূমিহীন সমিতি আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল ওহাব,সাধারণ সম্পাদক আব্দুর রহিম সহ নির্যাতিত পরিবার ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর