মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার চার হত্যা মামলায় এজাহারভুক্ত আসামী আওয়ামী লীগ নেতা সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যান কারাগারে

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৬:৩০ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামে পূর্ব থেকে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দ্বন্দের জেরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে ৪জন নিহতের ঘটনায় দু’পক্ষের করা হত্যা মামলায় এজাহার ভুক্ত ৯নং ঝাউদিয়া ইউনিয়নের বর্তমান চেয়াম্যান মেহেদী হাসান এবং সাবেক চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী বিশ্বাসকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে এজাহার ভুক্ত আসামী বর্তমান ইউপি চেয়ারম্যারন মেহেদী হাসানসহ তার কয়েক জন সমর্থকসহ কুষ্টিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জুয়েল রানার আদালতে হাজির হয়ে আত্মসমর্পন করে জামিনাবেদন করেন। আদালত শুনানী শেষে জামিনাবেদন নামঞ্জুর করেন। একই ভাবে মঙ্গলবার ভোরে র‌্যাব-১২ সিপিসি-১ এর একটি দল সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী বিশ্বাস সহোদর লিয়াকত আলী (৪৮), ছেলে শামীমুজ্জামান সাগর (২৭) ও রফিকুল (২৫)কে গ্রেফতার করেন। পরে ইবি থানার পুলিশ গ্রেফতারকৃদের আদালতে সৌপর্দ করলে আদালত তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

বর্তমান চেয়ারম্যান মেহেদী

উল্লেখ্য, গত ০২ মে, বিকেল ৫টায় দুপক্ষের মধ্যে সংঘটিত সংঘর্ষে নিহত হন আস্তানগর গ্রামের বাসিন্দা মৃ: আজিজুল হকের ছেলে মতিয়ার রহমান (৪৫), দাউদ মন্ডলের ছেলে লাল্টু মন্ডল(৪২), মৃত: হোসেন মন্ডলের ছেলে আবুল কাশেম(৬৫) এবং ;মৃত: আবুল মালিথার ছেলে আব্দুর রহিম মালিথা (৭০)। প্রথম তিনজন বর্তমান ঝাউদিয়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মেহেদী হাসান সমর্থক এবং আব্দুর রহিম মালিথা প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি কেরামত আলীর সমর্থক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুুর রহমান রতন জানান, মেহেদী হাসান তার কয়েজন সমর্থকদের সাথে নিয়ে আদালতে আত্মসমর্পন করলে তাদের মধ্যে ১১জনকে জামিন দিলেও ইউপি চেয়ারম্যান মেহেদীসহ ৬জনের জামিন না মঞ্জুর করেন। একই ভাবে অপর পক্ষের নেতা র‌্যাবের অভিযানে গ্রেফতার কেরামত আলী বিশ্বাসসহ ৪জনকে আদালতে সৌপর্দ করলে আদালত তাদের জামিনাবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর