মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের খবর শুনে প্রেমিকের বাড়িতে এসে অনশনে প্রেমিকা !

কুমারখালি প্রতিনিধি / ২৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের খবর শুনে প্রেমিকের বাড়িতে এসে অনশনে প্রেমিকা

অঙ্গীকার ডেস্ক :

দেড় বছর ধরে প্রেম করে অন্য মেয়ের সাথে বিয়ে হচ্ছে এমন খবর পেয়ে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেছে প্রেমিকা। আজ সকালে টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের চর চাপড়া গ্রামেএমন ঘটনা ঘটেছে।

প্রেমিক আলেক ওই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে বলে জানা গেছে আর প্রেমিকা (১৬) উপজেলার নন্দনালপুর ইউনিয়নের নন্দনালপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

দুপুরে প্রেমিক আলেকের বাড়িতে গিয়ে বারান্দার সিড়িতে বসে আছে স্কুল ছাত্রী প্রেমিকা। বাড়ির প্রতিটি কক্ষে তালা ঝুলানো। প্রেমিকসহ বাড়ির লোকজন পলাতক। এবিষয়ে অনশনরত প্রেমিকা বলেন, আমি নানীদের বাড়িতে থাকি।

নানী বাড়ির পাশে আলেকের চাচা বাড়ি। চাচা বাড়িতে নিয়মিত যাওয়া আসা করত আলেক। এক পর্যায়ের তাঁদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম চলছে প্রায় দেড় বছর ধরে।

তিনি আরো বলেন, আলেক বিয়ের আশ্বাস দিয়েছে আমাকে কিন্তু হঠাৎ লোকমুখে আমি শুনতে পাই শুক্রবার ওর বিয়ে। তাই সকাল থেকে বিয়ের দাবিতে অনশন করছি। বিয়ে না দিলে আত্মহত্যা করব আমি।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিয়ের দাবিতে এক স্কুল ছাত্রীর অনুশনের খবর পেয়েছি। তবে লিখিত কোন অভিযোগ পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর