শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ইবি থানার ওসি করোনা থেকে মুক্তি পেলেন  জনাব মোস্তাফিজুর রহমান

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

ইবি থানার ওসি করোনা থেকে মুক্তি পেলেন  জনাব মোস্তাফিজুর রহমান
 অঙ্গীকার ডেস্ক : করোনা থেকে মুক্তি পেলেন ইবি থানার ওসি ।তিনি দীর্ঘ ১৫-১৬ দিন রাজারবাগ পুলিশ হসপিটালে করোনার চিকিৎস শেষে গতকাল ২৪ এ জুলাই ২০২১ তারিখ মেডিকেল রিপোর্ট অনুযায়ী করোনা থেকে মুক্তি পেয়েছেন, কুষ্টিয়া ইবি থানার জনবান্ধব পুলিশ অফিসার  ইনচার্জ মোস্থাফুজির রহমান রতন।
শনিবার রাতে তিনি  করোনা নেগেটিভ রিপোর্ট হাতে পান।তিনি বলেন,আমি এখন আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে এখন পুরোপুরি  সুস্থ এবং স্বাভাবিক জীবনে ফিরে এসেছি।তিনি দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন।
ওসি মোস্থাফিজুর রহমান জানান,আমি বিশেষ করে কৃতজ্ঞতা জানায় বাংলাদেশ পুলিশের কিংবদন্তী ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম -বার স্যারের প্রতি।তিনি রাজারবাগ পুলিশ হসপিটালকে এতো সুন্দর ও অত্যাধুনিক ভাবে গড়ে তুলেছেন।
ওসি মোস্থাফিজুর রহমান  আরো কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান,কুষ্টিয়া পুলিশ সুপার জনাব খায়রুল আলম স্যারের প্রতি, কারন কুষ্টিয়া পুলিশ সুপার খুব অল্প সময়ের মধ্যে  আমাকে রাজারবাগ পুলিশ হসপিটালে পাঠানোর ব্যাবস্থা করেছিলে এবং সব সময় আমার চিকিৎসার খোজ খবর নিতেন।
ইবি ওসি জানান রাজারবাগ পুলিশ হসপিটাল থেকে রিলিজ নিয়েই আমি কর্মস্থল ইবি থানাতে যোগদান করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর