বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া-৪ আসনের (কুমারখালী- খোকসা) স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের শোভাযাত্রা ইনুর আসনে প্রার্থী হতে মিরপুর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ কুষ্টিয়া জেলা বিএনপির পক্ষ থেকে গ্রেফতারকৃত কর্মীর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান প্রি-পেইড মিটার বিপাকে নাকাল ওজোপাডিকো’র গ্রাহকরা বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙে ফেললেন জেলা পরিষদ চেয়ারম্যান  কুষ্টিয়ার চার আসনে নৌকা চান বাবা-মেয়েসহ ২৩ জন যুক্তরাষ্ট্রের ডোনাল্ড লুর চিঠিতে কি আছে? কুষ্টিয়ায় বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ মিছিল বকেয়া বিলে বিপাকে বিদ্যুৎ বিভাগ, দায় নিচ্ছে না কেউ আগামী ১০ জানুয়ারি নতুন করে দায়িত্ব নেওয়ার প্রস্তুতি নিয়ে এগোচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৭:৩৪ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে ভুট্টাক্ষেত থেকে নিখোঁজ উম্মে ফাতেমা (১৪) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ভাঙ্গা বটতলা এলাকার একটি ভুট্টাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত উম্মে ফাতেমা মিরপুর পৌরসভার ওয়াবদা পাড়া এলাকার খন্দকার সাইফুল ইসলামের মেয়ে। সে মিরপুর বর্ডারগার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

ফাতেমার বাবার খন্দকার সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১১ টার সময় ভাত খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যায় ফাতেমা। রাত ২টার দিকে তার ঘরের দরজা খোলা দেখতে পেয়ে খোঁজাখুঁজি করা হয়। না পেয়ে বুধবার (১৪ জুলাই) সকালে মিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। বিকেলে পাশের একটি ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিরপুর থানার ওসি (তদন্ত) শুভ্র প্রকাশ দাস বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন আসার পরেই মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর