শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খোকসায় মাদক বিক্রির জন্য ঘর না দেওয়াতে নারীর ওপর হামলা,আহত-২

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ২৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ১১:০১ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলায় গাজা বিক্রি ও অনৈতিক কাজের জন্য রুম না দেওয়াকে কেন্দ্র করে প্রতিপরে হামলায় নারীসহ দুইজন আহত হয়েছে।

২৪জুন বৃহস্পতিবার বিকেল চারটায় সময় শিল্পী খাতুন ও লুৎফর রহমান নামের দুই ব্যক্তির ওপর হামলা করে বলে প্রতিবেশীরা জানান।

ভ্ক্তুভোগীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ওসমানপুর ইউনিয়নের দেবীনগর ব্রিজ ফিল্ড এর পাশে লুৎফর রহমানের বাড়িতে প্রতিবেশী সলিম গাঁজা বিক্রি করার জন্য রুম চাই। লুৎফর রহমান রুম না দিলে প্রতিবেশী সলিম তার দলবল নিয়ে লুৎফর রহমানের বাড়িতে হামলা চালায়। লুৎফর রহমানের বাড়ির গেট ভেঙে সলিম, শহিদুল, মুজাম, আব্দুল গংরা বাড়িতে থাকা লুৎফর রহমানের স্ত্রী শিল্পী খাতুন কে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। তার চিৎকার শুনে বাড়ির পাশে থাকা তার স্বামী লুৎফর রহমান ছুটে আসলে সলিম গংরা লুৎফর রহমানের উপরও এ হামলা চালায়।

পরবর্তী সময়ে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে খোকসা ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় শিল্পী খাতুন চিকিৎসাধীন রয়েছে।
অভিযোগ আছে উক্ত অভিযুক্তরা মাদক বিক্রি, সেবন সহ নারী নিয়ে অনৈতিক কান্ডের সাথে জড়িত আছে।
এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শুনেছি শিল্পী খাতুনও লুৎফর রহমান নামক ব্যক্তিদেরকে কয়েকজন ব্যক্তি তাদের বাড়িতে হামলা চালায় ও মারধর করেছে। শিল্পী খাতুন নামে এক নারী থানায় অভিযোগ করতে এসেছিলো। তবে থানাতে থাকা অবস্থানে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে।
লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর