শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ছাত্রলীগের কেউ টেন্ডারবাজি, জমি দখল ও সহিংসতায় জড়ালে ব্যবস্থা’

Reporter Name / ১০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

ছাত্রলীগের রাজনীতির মধ্যদিয়ে ফরিদপুরে সরকার এবং আওয়ামীলীগের মুখ উজ্জ্বল হয়েছে। তাইতো তিনি ছাত্রলীগকে হুঁশিয়ারী দিয়ে বলেন, ছাত্রলীগের কেউ টেন্ডারবাজি, জমি দখল গোলমাল গোলোযোগ, সহিংসতায় জড়াতে পারবেনা। কারো বিরুদ্ধে অভিযোগ আসলে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে। দল থেকে তাদেরকে বহিষ্কারও করা হবে।

আজ বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজের‘ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক দুই বারের এমপি আব্দুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান বিশ্ব করোনা মাহামারি চলছে। বাংলাদেশও তার বাইরে নয়। দেশে করোনা সংক্রামন বৃদ্ধি পেয়েছে। কিন্তু আল্লাহর রহমতে আমরা শেখ হাসিনার মত একজন প্রধানমন্ত্রী পেয়েছি। যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ সহনশীলতা মধ্যে আছে এবং প্রধানমন্ত্রী নেতৃত্বে এই করোনা মাহামারি কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগের সরকার শিক্ষা বান্ধব সরকার। সে জন্যে সরকার সাধারণ শিক্ষার পাঁশাপাশি কারিগরি শিক্ষার উপর জোর দিয়েছে। এর ধারাবাহিকতায় ১০০ উপজেলায় ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে।

বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ জাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাহাত হোসেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর