মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালী বাজারে তালা ভেঙে ৭ টি দোকানে দুর্ধর্ষ চুরি

Reporter Name / ১০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ৩:১৩ অপরাহ্ন

কুমারখালী বাজারে তালা ভেঙে ৭ টি দোকানে দুর্ধর্ষ চুরি।

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

কুমারখালীর থানার পাশেই স্টেশন বাজারে তালা ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি । (৮) জুন ভোর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। থানা মোড় হতে ১০০ গজ পা‌শে মেসার্স আলিফ ট্রেডাস, এস,কে এন্টারপ্রাইজ, রহমত ষ্টোর, সাইমা ষ্টোর, আজিজের ডিমের দোকান থে‌কে মঙ্গলবার ভোর রাতে এই চু‌রির ঘটনা ঘ‌টে।
ব্যাবসায়ী শাজাহান জানান, সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায়। পরের দিন মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় এসে দেখি দোকানের সামনের সাটারের তালা ভেঙে দোকানের ভেতরে ডিসপ্লে সেলফগুলো তছনছ করা হয়েছে। ক্যাশ বাক্স ভেঙে ফেলা হয়েছে। ­এই সময় সাইমা ষ্টোর থেকে ১লক্ষ ৩৫ হাজার টাকা নগদ ও মুদিখানার মালামাল চুরি হয়।, রহমত ষ্টোর থেকে ৫৫ হাজার টাকা নগদ চুরি হয়। এস,কে এন্টারপ্রাইজ থেকে ৫০ হাজার টাকা সিগারেট চুরি হয়েছে। আজিজের দোকান থেকে নগদ ৫ হাজার টাকা চুরি হয়।, আলিফ ট্রেডাস থেকে প্রায় ১ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। দোকানদার রা বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বাজার ব্যবসায়ীদের জানান।
দোকা‌নে থাকা সি‌সি টি‌ভি ফু‌টেজ থে‌কে দেখা যায় । দোকানের তালা ভেঙে নগত অর্থ সহ দোকানের মালামাল চুরি করছে চোরের একটি দল।

এ ব‌্যাপা‌রে কুমারখালী থানায় অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, স্টেশন বাজারের কিছু দোকানে চুরির ঘটনা ঘটেছে। পুলিশ সি‌সি টি‌ভির ফু‌টেজ দেখে চোর সনক্ত করার কাজ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর