মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় চিন্হিত মাদক মাদক ব্যবসায়ী নাহিদের সংবাদ প্রকাশ করাই সাংবাদিককে প্রাণনাশের হুমকি! থানায় অভিযোগ

কুষ্টিয়া অফিস / ১৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১, ৬:০২ অপরাহ্ন

কুষ্টিয়ায় চিন্হিত মাদক মাদক ব্যবসায়ী নাহিদের সংবাদ প্রকাশ করাই সাংবাদিককে প্রাণনাশের হুমকি! থানায় অভিযোগ

অঙ্গীকার ডেস্ক  // কুষ্টিয়া সদর উপজেলার পৌরসভার ১৫ নং ওয়ার্ড এলাকার জুগিয়া ভাটা পাড়ার নাহিদ (ঘরামী) চিন্হিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে জুগিয়া এলাকায় গাজা ফেনসিডিল ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছে। ইতোপূর্বে, কুষ্টিয়া মডেল থানা ও কুষ্টিয়া মাদক অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ ২ দুই বার হাতে নাতে গ্রেফতার হয়। তার নামে এখনো মাদক মামলা চলমান। কিন্তু মাদক ব্যবসায়ী নাহিদ বারবার আটক হলেও জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।
এরই ধারাবাহিকতা গত ২৯/০৫/২০২১ তারিখে দৈনিক সময়ের কাগজ পত্রিকায় মাদক ব্যবসায়ী নাহিদের মাদক ব্যবসার সংবাদ প্রকাশিত হলে ক্ষুব্ধ হোন নাহিদ ও এলাকার তার কিছু মদদদাতা। এলকার প্রভাবশালী ও জনপ্রতিনিধিদের মাদক ব্যবসায়ী নাহিদের বিষয়টি অবগত করলে সুকৌশলে এড়িয়ে যান। এতে আরো বেপরোয়া হয়ে ওঠেন মাদক ব্যবসায়ী ও ক্যাডার নাহিদ। ভুক্তভোগী সাংবাদিক কামরুল হাসানের বাড়ির উপর গিয়ে তাকে সহ তার পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি প্রদান করে।

মাদক ব্যবসায়ী নাহিদের কথা না শুনায় আরো ক্ষুব্ধ হোন ক্যাডার নাহিদ। পরবর্তীতে মাদক সংবাদ প্রকাশের জের ধরে ৩১/০৫/২০২১ তারিখে রাত ৮ টার দিকে সাংবাদিক কামরুল হাসানের উপর অর্তকিত হামলা চালায়। মাদক ব্যবসায়ী নাহিদ তার দলবল নিয়ে হামলা করে সাংবাদিক কামরুল হাসানের কাছে থাকা সনি ক্যামেরা, গলায় থাকা একটি স্বর্ণের চেইন,ও নগদ ১২০০০/ টাকা ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয় জনগন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

পরবর্তীতে সাংবাদিক কামরুল হাসান বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটা অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়ার সাংবাদিক মহল। আসামীেদরকে ২৪ ঘন্টার মধ্যে না ধরলে কঠিন থেকে কঠিন আন্দোলনে নামবে কুষ্টিয়ার গণমাধ্যম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর