মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার দৌলতপুরে স্কুল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ১৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ৩:৫৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৬দিন পর মাঠ থেকে শাহীন আলী (১১) নামে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

 

  রোববার (১৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠের একটি বাগান থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্কুলছাত্র শাহীন আলী আদাবাড়িয়া গ্রামের সানের আলীর ছেলে এবং তেকালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প ম শ্রেণীর ছাত্র।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ ডিসেম্বর বিকেল ৪টার দিকে শাহীন আলী সখের বসে তার দাদার ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে সন্ধা হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান না পেয়ে শাহিনের পিতা সানের আলী দৌলতপুর থানায় একটি জিডি করেন। রোববার সকালে স্থানীয় চাষীরা মাঠে কাজ করতে যাওয়ার সময় একটি মেহগনি বাগানে ক্ষতবিক্ষত ও অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত স্কুলছাত্র শাহিনের লাশ উদ্ধার এবং পরিবারের লোকজন শাহিনের লাশ সনাক্ত করে। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। পরিবারের দাবি ও পুলিশের ধারণা কোন ভ্যান ছিনতাইকারী চক্র ভ্যানসহ শাহিনকে অপহরণ করে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে লাশ ফেলে যায় এবং ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

 

আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকী জানান, ‘ইউনিয়ন পরিষদ ভবনের পেছনের একটি বাগান থেকে শাহীন আলী নামে প ম শ্রেণীর স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ১১ ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিলো’।

 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘শাহীন আলী নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভ্যান ছিনতাই করতেই এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে। ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ। যারাই এই হত্যাকান্ডে জড়িত থাক তাদের গ্রেফতার করা হবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর