মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া সরকারী কলেজে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

কুষ্টিয়া অফিস // / ৭৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ৭:১৮ অপরাহ্ন

যথাযথ ভাবগাম্ভীর্য ও মর্যাদার সঙ্গে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে কুষ্টিয়া সরকারি কলেজ । 

 

 বৃহষ্পতিবার দিবসটি স্মরণে র‌্যালী, শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পাঞ্জলী প্রদানসহ কুষ্টিয়া সরকারি কলেজের শিক্ষক মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে।

 

আলোচনা সভায় সকল বক্তারা শহীদ বুদ্ধিজীবী দিবসের তাৎপর্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। সভাপতি তার বক্তব্যে সকল বুদ্ধিজীবীদের রুহের মাগফেরাৎ কামনা করেন।

 

তিনি বলেন, দেশকে মেধাশূন্য করার জন্য জাতির শ্রেষ্ঠ সন্তানদের নির্মমভাবে হত্যা করা হয়। আজ সময় এসেছে শিক্ষার প্রতিটি স্তরে স্বাধীনতার ইতিহাস বাধ্যতামূলক করা।

তাদের ত্যাগ জাতি কখনও ভূলবে না। তাদের আত্নত্যাগের কথা স্মরণ করে প্রত্যেকেই নিজ নিজ দায়িত্বে থেকে অধিকতর দায়িত্বশীল হয়ে দেশ ও জাতির জন্য কাজ করতে হবে। তাহলেই কেবল সোনার বাংলার প্রতি ভালোবাসা এবং রাষ্ট্রের প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ পালন করা হবে।

 

কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায়ের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এ কে এম সামসুল হক।

 

আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আনসার আলী, শিক্ষক পরিষদের সম্পাদক লাল মোহাম্মদ ও প্রতিটি বিভাগের বিভাগীয় প্রধানগণ সহ সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

 

খালিদ  সাইফুল // পরিবর্তনের অঙ্গীকার // ১৪ ডিসেম্বর ২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর