সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া সদর হাসপাতালে দালাল চক্রের তিন সদস্য আটক

কুষ্টিয়া অফিস // / ১৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২, ৭:২৭ অপরাহ্ন

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের এবং রোগীর স্বজনদের বিভ্রান্ত করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে দলাল চক্রের তিন ৩ মহিলা আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

২৮ আগষ্ট রবিবার সকাল ১১ টার হাসপাতাল চত্বর থেকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার ও ইশিতা আকতার এ দন্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের দালালরা গরীব রোগীদের প্রতারণা করে হাসপাতালের বাইরের বেসরকারি প্যাথলজিগুলোতে নিয়ে যেত। এবং কুষ্টিয়া সহ জেলার বাইরে থেকে আসা স্বজনদের জিমি করে অধিক অর্থ হাতিয়ে নিত। এরই পরিপেক্ষিতে ২৮ আগষ্ট সোমবার ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে তিন জন মহিলা দালালকে আটক করে র‍্যাব-১২ । পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে ১ মাস এবং অপর দুইজন ২১ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া শহরস্থ হাউজিং বি-ব্লক এলাকার মজিবর রহমানের মেয়ে শাপলা খাতুন (২৭),ইবি থানাধীন,শেখ পাড়া, এলাকার শহিদুল ইসলামের স্ত্রী ময়না খাতুন(৪০) এবং কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস এলাকার মৃত হারুন মন্ডলের মেয়ে জুথি খাতুন(৩০)।

আটককৃত ৩ মহিলা দালাল এর আগেও বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয় এবং জেল-জরিমানা ভোগ করেছে বলে জানা যায়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার বলেন, হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে দন্ডবিধি ১৮৬ ধারায় তিন জন মহিলা দালালকে কারাদন্ড দেওয়া হয়েছে। এর মধ্যে শাপলা কে একমাস, ময়না এবং জুথি খাতুনকে ২১ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানে ভ্রাম্যমাণ আদালত টিমের সাথে র‌্যাব-১২ এর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

কেএফসি/কেওকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর