শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় কারারক্ষী শাহিনুর ১৮৭ পিস ইয়াবাসহ আটক

ঢাকা অফিস / ২০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৪:১৫ অপরাহ্ন

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় কারারক্ষী শাহিনুর ১৮৭ পিস ইয়াবাসহ আটক

কারারক্ষী শাহিনুর ইসলাম ইয়াবাসহ কারাগারে প্রবেশের সময় আটক,,গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় ১৮৭ পিস ইয়াবাসহ এক কারারক্ষীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কারাগারের মূল ফটক (আরপি গেট) থেকে তাকে আটক করা হয়।

আটক কারারক্ষীর নাম শাহিনুর ইসলাম (২৮)। তিনি ঢাকার ধামরাই থানার কুশোরিয়া ইউনিয়নের রাধানগর এলাকার আবদুল জলিল-এর ছেলে। শাহিনুর কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ কারারক্ষী হিসেবে কর্মরত আছেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার সৈয়দ সায়েম হোসেন জানান, কারারক্ষী শাহিনুর ইসলাম বাইরে থেকে কারাগারে প্রবেশ করছিলেন। এই সময় আরপি গেটের কারারক্ষীরা তল্লাশি করে। এই সময় তার কাছে থেকে ১৮৭ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবাসহ শাহিনুরকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ইয়াবাসহ আটকের পর তাকে গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর