শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র

কুষ্টিয়া অফিস // / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

নিউজ ডেস্ক:

নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস পৌরসভায় কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারী বিদ্যুৎ লাইনম্যান মো. শফিকুল ইসলামসহ ৫জনের নামে অভয়নগর থানায় অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার বিকালে দায়ের করা অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার সময় পৌরসভার সচিব ও সমাজ উন্নয়ন কর্মকর্তা অফিসের একটি ফাইল লাইনম্যান শফিকুলের হাতে দেয়া মাত্রই ফাইলটি তাদের মুখের উপর ছুড়ে মারেন কর্মচারী শফিকুল।

বিষয়টি অসাদচারণ হওয়ায় উক্ত কর্মচারীর হাতে শোকজের একটি চিঠি দেয় পৌরসভা কর্তৃপক্ষ। শোকজের চিঠি হাতে পেয়ে মোবাইল মারফত ৪-৫জনকে ডেকে এনে অফিস ঘেরাও করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি লিখিতভাবে জানিয়ে পৌর মেয়র সুশান্ত কুমার দাস থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন- লাইনম্যান মো. শফিকুল ইসলাম (৪৫), সরখোলা গ্রামের মো. শিমুল হোসেন (৩৮), মো. উজ্জল হোসেন (৩৬) ও মো. ডালিম হোসেন (৩) এবং বুইকরা গ্রামের মো. জাকির হোসেন (৩৮)।
নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত জানান, পৌর নির্বাহী কর্মকর্তা ও সমাজ উন্নয়ন কর্মকর্তার সাথে অসাদচারণ করার জন্য তাকে শোকজ করা হয়। এ সময় এই চিঠি হাতে পাওয়ার পর লাইনম্যান শফিকুল তার ভাইসহ এলাকার ১০-১৫ জনকে সাথে নিয়ে পৌরসভা ঘেরাও করে।এসময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীদেরকে লাঠি সোটা দিয়ে মারার জন্য উদ্যত হয়। পরে পুলিশ আসলে ওরা পালিয়ে যায়।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এস এম আকিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর