বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কক্সবাজার মাঝিরঘাটে যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ১০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

রেজাউল করিম, প্রতিনিধি কক্সবাজার জেলা:

শহরের মাঝিরঝাটে ইলিয়াছ নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে।

বুধবার ভোরে কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের মাঝিরঘাট এলাকার বাঁকখালী পাড়ে এই মরদেহ পাওয়া যায়।

স্থানীয়রা জানান ভোরে একজন বোটের শ্রমিক প্রথমে মরদেহটি দেখতে পেয়ে কক্সবাজার সদর থানায় খবর দিলে পুলিশ মরদেহদটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পারিবারিক সুত্রে জানা যায়,নিহত ইলিয়াছ খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। গত ৩ দিন আগে ইলিয়াছ নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পরও খোঁজ মেলেনি তার।

স্বজনরা অনেকে পরিকল্পিত হত্যা বললেও আবার অনেকে এই বিষয়ে মুখ খুলতে রাজি হচ্ছেন না। তবে তুষার মনি নামে একজন প্রতিবেশীর নাম বলছেন অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর