রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

চিরনিদ্রায় শায়িত হলেন নীলফামারী প্রবীন রাজনীতিবিদ এ্যাডভোকেট আবদুল লতিফ

কুষ্টিয়া অফিস // / ৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪, ৯:৪৯ অপরাহ্ন

তপন দাস,নীলফামারী প্রতিনিধি:

লাখো মানুষের শ্রদ্ধায় ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন নীলফামারীর প্রবীন রাজনীতি বিদ নীলফামারী আইনজীবী বারের সাবেক সভাপতি আবদুল লতিফ।

বুধবার বাদ জোহর নীলফামারীর বড় মাঠে লাখো মানুষের উপস্থিতিতে তার জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে শহরে তার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তার দাফন কার্য সম্পূর্ণ হয়।

মরহুম এ্যাডভোকেট আবদুল লতিফ বাধ্যকজনিত কারণে ঢাকার ইবনেসিনা হাসপাতালে মারা যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়তে ইসলামী আমীর অধ্যাপক মজিবুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, জেলা জামায়াতে আমীর আব্দুর রউফ, জেলা বিএনপির সভাপতি আখম, আলমগীর হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আজম, বাংলাদেশ ল ইয়াস কাউন্সিল, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নীলফামারী ইউনিটের সভাপতি এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আসাদুজ্জামান খান রিনো, এবং ইউনাইটেড ল ইয়াস ফোরামের সভাপতি এ্যাডভোকেট ওবাইদুর রহমান সহ জেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যক্তি এবং জেলা উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

মরহুম আবদুল লতিফ এর মৃত্যুর সময় বয়স হয়েছিল ৯২ বছর ।
মঙ্গলবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক ছেলে, তিন কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুম আবদুল লতিফ জেলা আইনজীবী সমিতির বিভিন্ন সময়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক জেলা আমীর, কেন্দ্রীয় কর্ম ও সুরা পরিষদের সদস্য ও ছিলেন।

মরহুম আবদুল লতিফ বাংলাদেশ ল কাউন্সিল নীলফামারী ইউনিট এর সভাপতি এবং নীলফামারী বারের সাবেক সাধারণ সম্পাদক আল ফারুক আবদুল লতিফ এর পিতা।

তার এই মৃত্যুতে জেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া ।

মরহুম আবদুল লতিফ নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়িতে একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর