শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বাগেরহাটে অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন

কুষ্টিয়া অফিস // / ৫৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ৭:২২ অপরাহ্ন

মোঃ নূরুল হুদা,( ষ্টাফ রিপোর্টার )

বাগেরহাটের কোয়েখা অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন

আজ (২৬জানুয়ারি ) শুক্রবার বিকালে বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কোয়েখা তারবিয়াতুল উম্মাহ একাডেমী মাঠে দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আস-সুন্নাহ ফাউন্ডেশনের বাগেরহাট সদর উপজেলা প্রতিনিধি ইমরান হোসেন মুন্না, হাফেজ আবু তালহা, তপু, তাওহিদুল ইসলাম , কোয়েখা তারবিয়াতুল উম্মাহ একাডেমীর (ক্যাডেট মাদ্রাসা) মুহতামিম মুফতি রকিবুল ইসলাম, অত্র এলাকার মেম্বার সহ স্থানীয় ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আস-সুন্নাহ ফাউন্ডেশনের বাগেরহাট সদর উপজেলা স্থানীয় প্রতিনিধি হাফেজ আবু তালহা বলেন, অসহায় দরিদ্র মানুষদের শীত নিবারণের জন্য আস সুন্নাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে কম্বল, জ্যাকেট বিতরণ করা হয়েছে।

এছাড়া বাগেরহাট সদর উপজেলা ৫২ জন হতদরিদ্রকে রিকশা বিতরণ করেন আস-সুন্নাহ ফাউন্ডেশন। এই আস সুন্নাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ধরনের জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতে অব্যাহত থাকবে।

জানা যায়, স্বাবলম্বীকরণ প্রকল্পের আওতায় আস-সুন্নাহ ফাউন্ডেশন কর্মক্ষম গরিবকে উপার্জন উপকরণ হিসেবে শীতবস্ত্র বিতরণ, রিকশা, ভ্যান, সেলাই মেশিন, মুদিমাল, গরু-ছাগল ইত্যাদি প্রদান করে আসছে। অসহায় নারীদের ব্লক-বাটিক প্রশিক্ষণপূর্বক উপকরণ কিনে দিচ্ছে। জনকল্যাণমূলক কাজ ও দেশের দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার কারণে সর্বত্র বেশ সুনাম ও প্রশংসা কুড়িয়েছে বেসরকারি এই সেবা সংস্থা আস-সুন্নাহ।

আস-সুন্নাহ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক শিক্ষা, দাওয়াহ ও মানবকল্যাণে নিবেদিত সেবামূলক প্রতিষ্ঠান। আর্তমানবতার সেবা, কর্মসংস্থান তৈরি, দারিদ্র্য বিমোচন, বহুমুখী শিক্ষায়ন প্রকল্প পরিচালনা, ত্রাণ বিতরণ, স্বল্পমূল্যে বা বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এ ধরনের কাজের মাধ্যমে একটি আদর্শ ও কল্যাণমূলক সমাজ গড়ে তুলতে ২০১৮ সাল থেকে কাজ করে যাচ্ছে আস সুন্নাহ ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর