বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খুব অল্প খরচে বগুড়া বাসিকে উন্নত স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতাল

কুষ্টিয়া অফিস // / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

প্রশান্ত কুমার (শান্ত) (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃখুব অল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতাল।এখানে প্রতিনিয়ত রোগী দেখছেন শিশু বিশেষজ্ঞ ডাক্তার, গাইনি বিশেষজ্ঞ ডাক্তার, হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সহ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারগন।

শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতালটির স্বাস্থ্য সেবা সহ বিভিন্ন কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে উক্ত হাসপাতালটির প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয় ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মোঃ সৈয়দ এনামুল হক সজল বলেন আমরা সু দীর্ঘ দিন যাবত হাসপাতালটির মাধ্যমে আমরা স্বাস্থ্যসেবা প্রদান করে যাচ্ছি। মাঝখানে কিছু সময় আমাদের প্রতিষ্ঠানটি বন্ধ থাকলেও ২০২৩ সালে জানুয়ারি মাস থেকে আমরা পুনরায় স্বাস্থ্য সেবার কার্যক্রম শুরু করেছে।

তিনি আরো বলেন সারা বাংলাদেশ আমাদের তিনটি শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতাল ছিল। এটা হলো ঢাকা, চট্টগ্রাম এবং বগুড়া। ঢাকা এবং চট্টগ্রাম হাসপাতালটির কার্যক্রম বর্তমান বন্ধ আছে। শুধুমাত্র বগুড়া হাসপাতালটির কার্যক্রমটা আমরা এখনো চলমান রেখেছি।

উক্ত সময় হাসপাতালটি পরিদর্শনে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির সম্মানিত সভাপতি চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, উপজেলা প্রেসক্লাব (ভুরুঙ্গমারী, কুড়িগ্রাম) সাধারণ সম্পাদক, সাংবাদিক খালেদ হাসান প্রমুখ।

শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতালটি জিয়াউর রহমান ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত হয়। এটি বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথা থেকে উত্তর দিকে দত্তবাড়ি সিএনজি স্ট্যান্ড সংলগ্ন অবস্থিত।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর