মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার হরিপুরে বৃদ্ধ’র রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া অফিস // / ৮৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ৪:০২ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদহ মধ্য পাড়া এলাকার মাঠ থেকে মো: আলতাফ প্রামানিক(৬৫) নামের এক বৃদ্ধ’র মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া সদর থানা পুলিশ।

রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ৮ টায় বোয়ালদহ মধ্যপাড়া এলাকার ইব্রাহিম খলিল তার নিজ জমিতে গেলে তার লাশ দেখতে পায় পরে এলাকাবসীকে খবর দিলে পরে পুলিশ এসে উদ্ধার করে।

নিহত আলতাফ প্রামানিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদহ এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া মজমপুর এলাকায় নাইট গার্ডের চাকরি করতেন।

 

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বোয়ালদহ মবের মোড় এলাকার দুলালের স্ত্রীর সাবানর পাওনা টাকা লেনদেন বিষয়কে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বে ২৫ ডিসেম্বর মঙ্গলবার সাবানা কুষ্টিয়া সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করে। অভিযোগের বিষয়টি আলতাফ জানতে পরের রাগে ক্ষোভে তার বোনের বাড়িতে চলে যান। পরবর্তীতে গতকাল তার জামাই বাড়ি থেকে হরিপুরের উদেশ্যে আসে সকালে তার লাশ মাঠের মধ্যে পাওয়া যায়।

নিহতের মেজ জামাই জিল্লুর রহমান বলেন, “টাকা লেনদেনের বিষয়ের গত মঙ্গলবার সাবানার সাথে একটু ঝামেলা হয়েছিল পরে তারা থানায় জিডি করে। আমার শ্বশুর সেইদিনই রাগ করে বাড়ি থেকে চলে যায়। আজ সকালে শুনতে পায় আমার শ্বশুরের লাশ মাঠের মধ্যে পড়ে আছে”।

 

নিহতের জেসরের জামাই হাবিব বলেন, ” বাসা থেকে রাগারাগি করে আসার পর একদিন তার বোনের বাসায় থাকার পর এই কয়দিন আমার বাসায় ছিল।কাল সন্ধ্যায় আমার বাসা থেকে চলে যায় তার নাইট ডিউটির কথা বলে”।

 

এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহেল রানা বলেন, সকালে সদর উপজেলার হাটশ হরিপুর বোয়ালদহ থেকে এক বৃদ্ধ’র লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর