শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

দৈনিক সকালের সময়ের সাংবাদিক ইসমাইল খানের উপর দুর্বৃত্তদের হামলা

বিশেষ প্রতিনিধিঃ / ১০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ন

গতকাল যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের পুলেরহাট বাজারে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দৈনিক সকালের সময়ের সাংবাদিক ইসমাইল খান(৩০)এর উপরে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 

 

অনুসন্ধানে জানা গেছে যশোর সদর উপজেলার রেলগেট তেঁতুলতলা এলাকার মোঃ তারেক এর ছেলে মোঃ ইমন ওরফে ভাগ্নে ইমন(২৩) ও সদর উপজেলার পুলেরহাট কৃষ্ণবাটি এলাকার মোঃ বাবু হোসেনের ছেলে নূর মোহাম্মদ আলী ওরফে ভাগ্নে মোহাম্মদ(২২) ও মোঃ হৃদয় ওরফে ভাগ্নে হৃদয়(২৫) সহ আরো পাঁচ থেকে ছয় জন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

জানা যায় অভিযুক্তরা দীর্ঘদিন ধরে এলাকায় অসামাজিক কার্যালাপে লিপ্ত এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আনিয়া সেবন সহ বিক্রয় করে এলাকার যুব সমাজ ধ্বংস করছে এবং এলাকায় চুরি ছিনতাই চাঁদাবাজি করে এলাকার সাধারণ মানুষকে অতিষ্ট করে তুলেছে বলে অভিযোগে জানা গেছে।

 

এব্যাপারে এলাকার সাধারণ মানুষের ভিতরে কানাকানি হতে থাকলে অভিযুক্তদের বিরুদ্ধে সাংবাদিক ইসমাইল খান অনুসন্ধানে নামে অনুসন্ধানি কাজ চলমান অবস্থায় দুর্বৃত্তরা জানতে পেরে গতকাল রাত অনুমান ১১. টার দিকে সাংবাদিক ইসমাইল খান বাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ দূর্বৃত্তরা ধারালো দেশী অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি ভাবে সাংবাদিক ইসমাইল খান কে হামলা করেছে বলে জানা গেছে।

 

জানা যায় এমত অবস্থায় সাংবাদিক ইসমাইল খানের ডাকাডাকি ও চিৎকারে প্রতিবেশী এগিয়ে এসে উদ্ধার করে মোঃ পলাশ(৩৫) ও মোঃ তুষার(২৫) জখম অবস্থায় সাংবাদিক ইসমাইল খানকে যশোর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করেন,যার রেজিস্ট্রেশন নাম্বার ৮৩৫৭০/২০৩

 

এ ব্যাপারে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন আমরা একটি অভিযোগ পেয়েছি সঠিক তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর