মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মিন্নীর তৈরি আইল্যাশ রপ্তানি হচ্ছে চীন সহ মধ্য প্রাচ্যের দেশে শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা 
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

যশোরে চাঁদা না পেয়ে স্যানিটারী দোকানে হামলা ও লুটপাট

কুষ্টিয়া অফিস // / ৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন

যশোর সদরের জেল রোডের বেলতলা বাজারে স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল, আয়ুব, শাহাদাৎ ও তার সন্ত্রাসী পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে না পেয়ে মেসার্স রাফিদ স্যানিটারীতে হামলা ও লুটপাট করে।

এরা সকলে যশোর কোতোয়ালি থানাধীন ঘোপ বউ বাজার এলাকার বাসিন্দা।

যশোর জেলরোড এলাকায় গত বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় মেসার্স রাফিদ স্যানিটারীতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, প্রথমে কয়েকজন দোকানে এসে চাঁদা চান, এনিয়ে দোকানের কর্মকর্তাদের সাথে কথা কাটাকাটি করতে থাকেন। এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে কর্মকর্তার উপরে সন্ত্রাসী হামলা শুরু করে।ফুটেজে আরও দেখা যায় দোকানের বিভিন্ন অংশে তারা ভাংচুর করে।

এ ঘটনায় দোকানের মালিক মো: হায়দার আলী বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো: হায়দার আলী বলেন, গত বুধবার ( ২০ ডিসেম্বর) আনুমানিক সকাল সাড়ে ১১ টায় হঠাৎ স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার দোকানে ভাঙচুর, চাঁদাবাজি ও আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেওয়ায় আমার দোকানের উপর হামলা করে এবং আমাকে মারধোর করে। পরে আমাকে জিম্মি করে জোর পূর্বক ৫০ হাজার টাকা ও দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। বাকি টাকা দুই একদিনের মধ্যে দেওয়ার কথা বলে। অন্যথায় প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনার পর তিনি চরম আতঙ্কের মধ্যে থানা পুলিশের স্মরনাপন্ন হন।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। সরজমিনের তদন্ত করে অভিযোগকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর