মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

উস্কানীমূলক বক্তব্যের অভিযোগে আ’লীগ নেতা স্বতন্ত্র প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ

কুষ্টিয়া অফিস // / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র  করে নির্বাচন কমিশন কর্তৃক গঠিত নির্বাচন অনুসন্ধান কমিটি সংসদীয় আসন-৭৬, কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) এর স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনকে শো-কজ নোটিশ প্রেরণ করেছেন। 

 

আগামী ২৪ ডিসেম্বর বেলা ১১টায় নোটিশ প্রাপ্ত অভিযুক্ত স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলার আমলা সদরপুর গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ মো: আলাউদ্দিনের ছেলে মো: কামারুল আরেফিনকে লিখিত বক্তব্যসহ যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক  স্ব-শরীরে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম।

 

আদালত পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিন তার নির্বাচনী এলাকার ১৪দলীয় মনোনীত ও নৌকা প্রতিকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনুর ব্যক্তিগত অনুভুতিতে আঘাত করে শিষ্টাচার বহির্ভুত ও উস্কানীমূলক বক্তব্য প্রদান, তার নির্বাচনী এলাকায় সংঘটিত বিভিন্ন হত্যাকান্ডের ঘটনায় জোট প্রার্থীকে  জড়িয়ে হিংসাত্মক আক্রমনাত্মক বক্তব্য দিয়ে নির্বাচনী পরিবেশকে সংঘাতের দিকে ঠেলে দেয়ার চেষ্টায় লিপ্ত আছেন। এসব বিষয় ইতোমধ্যে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদে প্রকাশ পেয়েছে। এভাবে এক ভীতিকর পরিবেশ সৃষ্টি করে কার্যত: অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচনী পরিবেশকে ঝুকিপূর্ন করে তুলেছে।

 

শুক্রবার বিকেলে কুষ্টিয়া-২ এর নির্বাচনী অনুসন্ধান কমিটি প্রেরিত শো-কজ নোটিশের বিষয়ে প্রতিক্রিয়া জানতে মুঠোফোনে একাধিকবার কল করলে কামারুল আরেফিন কল কেটে দেন, এসএমএস বা খুদে বার্তা দিলেও তিনি কোন সাড়া দেননি।

 

তবে অভিযোগকারী কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক ও ১৪ দলীয় জোট প্রার্থী নৌকা প্রতিকের নির্বাচনী এজেন্ট আব্দুল আলীম স্বপনকে মুঠোফোনে আলাপকালে জানান, ‘নির্বাচনী আচরন বিধি লংঘন বিষয়ে নির্বাচনী অনুসন্ধান কমিটিকে যে অভিযোগ দিয়েছি তার স্বপক্ষে প্রাসঙ্গিক সকল তথ্য প্রামানসহ হাজির হয়ে আমাদের বক্তব্য তুলে ধরে প্রমান করে দিবো’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর