রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন সাংবাদিক দম্পতি সাগর-রুনী ও রুবেল হত্যার বিচারের দাবিতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাংবাদিকদের উপর হামলা, হত্যা ও হত্যারর হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন

কুষ্টিয়া অফিস // / ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৫:৫৯ অপরাহ্ন

ঢাকায় ও কুষ্টিয়ায় সাংবাদিকদের উপর হামলা, হত্যা ও হত্যা হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে কুষ্টিয়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশন। একই কর্মসূচী কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নও পালন করেছে। 

 

মঙ্গলবার দুপুর ১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের কুষ্টিয়া-ঝিনাইদাহ মহাসড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামানা ও সাধারণ সম্পাদক শরীফ বিশ্বাস এবং কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

 

বক্তারা বলেন, ঢাকায় সাংবাদিকদের উপর হামলা ও হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করেন।  সাম্প্রতিক সময়ে কুষ্টিয়ায় একের পর এক সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা ও নির্যাতনের ঘটনায় চরম উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছে সাংবাদিকরা। আরটিভি রিপোর্টার শেখ হাসান বেলাল, টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামান, সাধারণ সম্পাদক শরীফ বিশ্বাস, বাংলাভিশন ও দেশরূপান্তর কুস্টিয়া প্রতিনিধি হাসান আলী, এনটিভি কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলীসহ ৬ সাংবাদিকদের বালু সন্ত্রাসীদের নগ্ন হামলার ঘটনা এবং সর্বশেষ গতকাল রবিবার বিকেলে ইনডিপেন্ডেন্ট টিভির কুষ্টিয়া প্রতিনিধি মিলনউল্লাহকে মুঠোফোনে মাদক, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে করা প্রায় দুই ডজন মামলার চিহ্নিত এক সন্ত্রাসী মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে।

 

সাংবাদিক নেতৃবৃন্দের অভিযোগ, ‘পুলিশ নি:লিপ্ত না থেকে এসব সন্ত্রাসীদের দ্রুত বিচারের মুখোমুখি করুক। না হলে আরো কঠোর আন্দোলনের ঘোষনা দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর