বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

প্রায় ১ যুগের বেশি সময় পর সদর উপজেলার ৭টি ইউনিয়নের যুবদলের কমিটি অনুমোদন দিয়ে প্রশংসায় ভাসচ্ছেন মাজেদ বাদশা।

Reporter Name / ৩৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩, ৯:৫৮ অপরাহ্ন

প্রায় ১ যুগের বেশি সময় পর সদর উপজেলার ৭টি ইউনিয়নের কমিটি অনুমোদন দিয়ে প্রশংসায় ভাসচ্ছেন মাজেদ বাদশা।

অঙ্গীকার ডেস্ক :

কুষ্টিয়া সদর উপজেলা ৭ টি ইউনিয়নের কমিটি অনুমোদন দিয়েছেন কুষ্টিয়া সদর উপজেলার আহ্বায়ক আব্দুল মাজেদ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল বাদশা সাক্ষরিত গত ১৩ ই মার্চ কুষ্টিয়া সদর উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক শফিক বিষয়টি নিশ্চিত করেন।দীর্ঘদিন পর এই কমিটি নিয়ে প্রশংসায় ভাসচ্ছেন মাজেদ -বাদশা । দীর্ঘদিন কমিটি না হওয়ার কারণে কর্মীদের মাঝে হতাশা ছিল নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কমিটি দেওয়া হয়। অনেক দিন পর কমিটি অনুমোদন দেওয়ায় কর্মীরা অনেক উৎফুল্ল।

 

নবগঠিত কমিটির হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক -সাকিব আল হাসান (সাহাবুল)বলেন-

দীর্ঘ ১৭ বছর আগে হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলের কমিটি ছিল কিন্তু এই কমিটির কোন কর্মকাণ্ড ছিলো না।মাজেদ ভাই ও বাদশা ভাই আমাদের হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন দিয়েছেন। এবং আমাকে এই ইউনিয়নের দায়িত্ব আমাকে আর্পন করেছে তাই আমি অসংখ্য ধন্যবাদ জানায় কুষ্টিয়ার গণ মানুষের নেতা কুষ্টিয়া জেলা বিএনপি যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকারকে ও কুষ্টিয়া জেলা যুবদলের সভাপতি আল আমিন কানাই ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিনকে। বিশেষ কৃতজ্ঞতা জানায় মাজেদ ও বাদশা ভাইকে।

 

হাটশ হরিপুর ইউনিয়ন যুবদলের নবগঠিত  আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিনারুল ইসলাম মুন্না বলেন-দীর্ঘদিন পর হাটশ হরিপুর ইউনিয়নের কমিটি ঘোষণা হওয়ায় আন্তরিক অভিনন্দন জানান। এবং সামনের সকল আন্দোলন সংগ্রাম কে বেগবান করার লক্ষে আমরা হাটশ হরিপুর ইউনিয়ন যুবদল রাজপথে থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর