সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া পুলিশ লাইন্সে ভুয়া প্রবেশপত্র নিয়োগ প্রার্থী আটক

খালিদ সাইফুল / ৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩, ১:১০ অপরাহ্ন

চাকরি নয়, সেবা”—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচায় কারণ হয়। আর এই সুযোগ কাজে লাগিয়ে দৌলতপুর থানার ধর্মদাহ গ্রামের পূর্বপাড়া এলাকার মঞ্জুর রহমানের ছেলে অভি ইসলাম (১৯) ভুয়া প্রবেশপত্র নিয়ে পুলিশ লাইন্স মাঠে পুলিশে চাকরির জন্য আবস্থান করেন।

এ সময় কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম পুলিশ লাইন্স মাঠে সার্বিক নজরদারির রাখেন এবং অভি ইসলামের (১৯) পরিচয় পএ দেখে সন্দেহ হলে বিষয়টি যাচাই-বাছাই করে তাৎক্ষণিক ভুয়া প্রবেশপত্র নিয়ে পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গণে প্রবেশ করার কারণে কুষ্টিয়া জেলা পুলিশের নির্দেশে অভি ইসলামকে ভুয়া প্রবেশপত্রসহ আটক করেন।

কুষ্টিয়া মডেল থানার এসআই(নিঃ)/জিন্নাহ আহম্মেদ বাদী হয়ে ১১/০২/২৩ তারিখে কুষ্টিয়া মডেল থানায় মামলা নং-২১, ধারা-৪০৬/৪২০/৩৪ পেনাল কোড রুজু করেন।

এ বিষয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খায়রুল ইসলামকে মুঠোফোনে ফোন দিয়ে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর