মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ডিপিএফ’র উদ্যোগে জাতীয় যুব দিবস পালনের সমাপনী ও পুরষ্কার বিতরণী

কুষ্টিয়া অফিস / ১৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ নভেম্বর, ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ডিষ্ট্রিক্ট পলিসি ফোরাম ডিপিএফের উদ্যোগে ৪দিন ব্যাপী আগাছা দমন, বৃক্ষ রোপন, খেলার মাঠ পরিস্কার, খেলাধুলাসহ নানা আয়োজন ও কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় যুব দিবস ২০২২ পালনের সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ৩টায় কুষ্টিয়া সদর উপজেলার খোর্দ আইলচারা গ্রামের ঈদগাহ মাঠে সানমুন ক্লাব ও পাঠাগারের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনীতে প্রধান অিিতথি ছিলেন যুব উন্নয়নের উপ পরিচালক মো: রিয়াজুল আলম খান। বিশেষ অতিথি ছিলেন ডিপিএফ কুষ্টিয়ার সহসভাপতি হাসান আলী, শিল্পোদ্যোক্তা নায়েব আলী, স্থানীয় ইউপি সদস্য রবিউল ইসলাম প্রমুখ। সমগ্র আয়োজনের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন ডিপিএফ কুষ্টিয়ার সাধারণ সস্পাদক যুবনেতা আসাদুজ্জামান।

গত ০১নভেম্বর জাতীয় যুবদিবসের দিনে বর্ণাঢ্য র‌্যালীসহ স্থানীয় তরুন যুবদের সমন্বয়ে স্থানীয় খেলার মাঠ ও গোরস্থানের আগাছা দমন, ২য় দিনে সেখানে নানা জাতের বৃক্ষ রোপন, ৩য় দিনে ঈদগাহ মাঠের সংস্কার করা হয় এবং সমাপনী দিবসে শুক্রবার স্থানীয় তরুন যুব ও শিশু কিশোরদের অংশগ্রহনে প্রীতি ফুটবল ও বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত স্থানীয় গন্যমাম্য ব্যক্তিবর্গ ও অতিথিদের হাত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। এসময় স্থানীয় একজন শিল্প উদ্যোক্তা নায়েব আলী এবং একজন ইউপি সদস্য রবিউল ইসলামকে সমাজ সেবক হিসেবে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সমগ্র আয়োজনকে সার্থক ভাবে সমন্বয় করেন ‘সবার সাথে শিখবো প্রতিবন্ধী সংস্থা’ সানমুন ক্লাব ও পাঠাগার, এবং ইউনাইটেড ক্লাব এন্ড লাইব্রেরী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর