মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় গৃহবধু ধর্ষণ মামলায় প্রতিবেশীর যাবজ্জীবনসহ অর্থদন্ড

কুষ্টিয়া অফিস // / ১৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২, ৫:১০ অপরাহ্ন

কুষ্টিয়ার বটতৈল গ্রামের এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সালাম মন্ডল (৫৮) নামে একপ্রতিবেশীর যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। একই সাথে সাজপ্রাপ্তকে আরও ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেন আদালত।

সাজা প্রাপ্ত হলেন কুষ্টিয়া জেলার বটতৈল এলাকার মৃত পলান মন্ডলের ছেলে সালাম মন্ডল(৫৮)।

আদালত সূত্রে জানা যায় ২০২০ সালের ৬ ফেব্রুয়ারী রাতে গৃহবধুর স্বামী বাড়ীতে না থাকার সুযোগে প্রতিবেশী অভিযুক্ত সালাম মন্ডল ঐ গৃহবধুর বাড়ীতে ঢুকে শয়ন কক্ষে প্রবেশ করে গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণ করেন। এঘটনায় গৃহবধু নিজেই বাদি হয়ে ধর্ষনের অভিযোগ এনে সালাম মন্ডলের নামোল্লেখ করে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক নিশিকান্ত সরকার অভিযুক্তর বিরুদ্ধে গত ২০২০ সালের ৩১ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের রাষ্ট্রপক্ষের কৌসুলি এ্যাড. আব্দুল হালিম সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধু ধর্ষন দায়ে সাজাপ্রাপ্ত সালাম মন্ডলের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদন্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর সাজা খাটার আদেশ দেন আদালত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর