শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

Reporter Name / ৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় শিক্ষা সহায়তা ও স্বাস্থ্য সেবায় কাজ করা স্বেচ্ছাসেবি সংগঠন মেধা’র আয়োজনে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় শুরু হয়ে দুপুর দেড়টা পর্যন্ত শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশ গ্রহনের মাধ্যমে এই প্রতিযোগিতায় বিজয়ী আঁকিয়েদের মাঝ পুরুস্কার বিতরন করেন সংগঠনটি সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার সালাহ উদ্দিন। এসময় সেখানে উপস্থিত ছিলেন শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, কুষ্টিয়া সমাজ সেবা উপপরিচালক মুরাদ হোসেনসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির কর্মশালা মিলনায়তনে এই চিত্রাংকন প্রতিযোগিতায় জেলার ১২ বিদ্যালয়ের প্রতিটি বিদ্যালয় হতে ৪ জন করে অংশগ্রহণ করে। পরে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরষ্কারে বিতরণ করা হয়েছে।

আয়োজক কর্তৃপক্ষের বিচারকবৃন্দের দেয়া তথ্যমতে, প্রতিযোগিতায় ‘ক’ ইউনিটে প্রথম স্থান অধিকার করেন কুষ্টিয়া জিলা স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ আরব আলী। ২য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রী রিয়া আলম। ৩য় স্থান অধিকার করেন কুষ্টিয়া কালেক্টর স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র মৃদুলা মেহেদী।

‘খ’ ইউনিটে প্রথম স্থান অধিকার করেন, কুষ্টিয়া জিলা স্কুলের নবম শ্রেণীর ছাত্র নাঈম আল রিয়াম।২য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ওয়ারিসা হোসেন।৩য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ফাতেমা তুজ জেরিন।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, মেধা কুষ্টিয়ার সদস্য সচিব, শামীম আহমেদ। কোরআন থেকে তেলাওয়াত করেন মেধা কুষ্টিয়ার সদস্য,আ.ফ.ম নুরুল কদের। অনুষ্ঠান পরিচালনা করেন আলমগীর আশরাফ।

কেএসসি/পিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর