মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বঙ্গবন্ধু তার জীবদ্দশায় মানুষের মুক্তির কথা চিন্তা করেছেন : এসপি খাইরুল আলম

নিজস্ব প্রতিবেদক / ৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ১২:১১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু তার জীবদ্দশায় মানুষের মুক্তির কথা চিন্তা করেছেন : এসপি খাইরুল আলম

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম বলেছেন, বঙ্গবন্ধু তার জীবদ্দশায় মানুষের মুক্তির কথা চিন্তা করেছেন। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ। বঙ্গবন্ধু তার নিজের কথা চিন্তা করেননি। তিনি সাধারণ মানুষের কথা চিন্তা করেছেন। মানুষের মঙ্গলের কথা চিন্তা করেছেন বিধায় আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। আজকে তিনি নেই। ঘাতকের নির্মম বুলেটের আঘাতে স্বপরিবারে তিনি শাহাদাত বরণ করেছেন।যার কারনে আমরা অভিভাবক শূন্য হয়ে পরেছিলাম। আজকে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল ধরে বঙ্গবন্ধুর সে শূন্যতা পূরণ করেছেন।

সোমবার (১৫ আগস্ট ২০২২) দুপুর ১২ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা, পুরুস্কার বিতরনী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আজকে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে আমরা তার ও পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং তাদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি। এ সময় আরও বক্তব্য রাখেন, কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ নাজমুল আরেফীন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী কর্তৃক হৃদয়ে বঙ্গবন্ধু নামে একটি দেয়ালিকা তৈরি করেন। আলোচনা, পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে হৃদয়ে বঙ্গবন্ধু নামের দেয়ালিকাটি উন্মোচন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সহাকারী প্রধান পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহজালাল, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজর সকল শিক্ষক – শিক্ষিকা মন্ডলী সহ কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের সাধারন শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর