শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

টেকনিক্যাল টিচিং হোমের বিশেষ সেমিনার অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ১৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

“Road To Carrier Build Up ” For Diploma In Engineering Students এর পঞ্চম পর্ব ও সপ্তম পর্বের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্সের শিক্ষার্থীদের নিয়ে Technical Teaching Home এর উদ্যোগে ডিপ্লোমা প্রকৌশল শিক্ষার্থীদের জন্য ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা, উচ্চশিক্ষা এবং কর্মসংস্থান বিষয়ক বিশেষ সেমিনার অনুঠিত হয়েছে।

৫ আগষ্ট শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে কুষ্টিয়া সরকারী কলেজ মাঠের সামনে বেঙ্গল কম্পিউটার ইনিস্টিউটের ২য় তলায় এ সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,হাসিবুর রহমান দিপু (সাব এসিস্ট্যান্ট ইন্জিনিয়ার পিজিসিবি, ডুয়েট তৃতীয় বর্ষ) , রাকিবুল হাসান ফাহিম (সাব এসিস্ট্যান্ট ইন্জিনিয়ার বিআরইবি)।

সভাপতিত্ব করেন,টেকনিক্যাল টিচিং হোমের পরিচালক জনাব এস আর সাইদ,সঞ্চালনা করেন জনাব আবু সাঈদ, সহযোগিতায় ছিলেন মোঃ পারভেজ হাসান।

 

খালিদ সাইফুল/আরআইসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর