মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান যুবলীগ নেতার গুদাম ও কারখানায় অভিযান,  মাদক,নকল সিগারেট তৈরী কারখানাসহ মালামাল উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ২৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ৭:০১ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদরপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামের নকল সিগারেট তৈরী কারখানা ও গুদামে কাস্টমস ও ভ্যাট এক্সাইজ বিভাগ ও র‌্যাবের যৌথ অভিযানে বিপুল পরিমাণ নকল নামিদামি সিগারেট, ব্যান্ডরোল, ফেনসিডিল, ইয়াবা, মদ ও গাঁজা গাছসহ নানা জাতের মাদক উদ্ধার করেছে। এসময় অভিযান অসমাপ্ত থাকায় ওই কারখানা ও গুদামে সিলগালা করে দেন কাষ্টমস বিভাগ।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডর স্কোয়ড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৭নং সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলামের স্বত্ত্বাধিন সাগরখালী এগ্রো ইন্ডাস্ট্রিজ নামক নকল সিগারেট তৈরী কারখানার সন্ধান পাই। বাহিরে থেকে তালাবদ্ধ ওই কারখানার ভিতরে তল্লাসীকালে সেখানে নকল সিগারেট তৈরীরত শ্রমিকদের দেখতে পায়। এঘটনায় সন্দেহ আরও ঘনিভুত হওয়ায় যৌথ ভাবে ওই অভিযান টিমে থাকা কাষ্টমস কর্মকর্তারা ব্যাপক তল্লাসীতে নামে। এসময় সেখানে যা কিছু পাওয়া যায় তার সবই ছিলো অবৈধ ও দখলে রাখা বে-আইনী।

সদরপুর এলাকায় ওই সাগরখালী এগ্রো ইন্ডাস্ট্রিজে তল্লাসীকালে সেখান থেকে কারখানায় স্থাপিত অবৈধ সিগারেট তৈরির মেশিন, ডারবি-বেনসনসহ বহুল জনপ্রিয় উচ্চমূল্যের ব্র্যন্ডের বিপুল পরিমান সিগারেটসহ সিগারেট তৈরীর মালামাল ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেন জেলা কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের পরিদর্শক আমিনুল ইসলাম।

এবিষয়ে কুষ্টিয়া কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের ডেপুটি কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মহা. পারভেজ আল জামান তিনি বলেন আমরা খবর পাওয়া মাত্রই সেখানে অভিযান চালিযেছি। সেখান থেকে উদ্ধারকৃত মালামালের জব্দ তালিকা পর্যবেক্ষন শেষে এঘটনায় সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তবে এবিষয়ে ওই ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আশরাফুল ইসলামের মুঠোফোনে কল করলে তিনি তা রিসিভ করেননি। মুঠোফোনে কলরিসিভের অনুরোধ জানিয়ে খুদে বার্তা দিয়েও কোন সারা পাওয়া যায়নি।

 

হাসান/খালিদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর