শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

অঙ্গীকার ডেস্ক / ২৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২, ৯:৪৯ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

হ্যানোলাক্স কোম্পানি ১ কোটি ২৬ লাখ টাকা আত্মসাৎ করায় হতাশাগ্রস্ত হয়ে জাতীয় প্রেসক্লাবে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন গাজী আনিস নামের এক ব্যক্তি। তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

সোমবার বিকেলের দিকে জাতীয় প্রেসক্লাবের ব্যাটমিন্টন মাঠে এ ঘটনা ঘটে। পরে লোকজন এসে আগুন নেভায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সাংবাদিক ইসমাইল হোসেন টিটু বলেন, হঠাৎ করে দেখি এক ব্যক্তির গায়ে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে আমি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে আগুন নেভায়। পরে পুলিশ খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়।

জানা গেছে, ১ কোটি ২৬ লাখ টাকা পান হ্যানোলাক্স কোম্পানির কাছে। এই টাকা না দেওয়ায় হতাশা থেকে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

কাজী আনিসের ভাই কাজী নজরুল ইসলাম বলেন, আমি কিছুক্ষণ আগে শুনেছি, আনিস আত্মহত্যার চেষ্টা করেছে।

হ্যানোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাবে কিনা সত্যতা জানতে চাইলে তিনি বলেন, হ্যাঁ, আমার ভাই ঐ টাকা পাবে, এটা সত্য। দীর্ঘদিন ধরে আনিস পাওনা টাকা ওঠানোর চেষ্টা করছে। কিন্তু উঠাতে পারছে না।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আনিসের শরীরের ৯০ শতাংশ বার্ন হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম হোসেন বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, এই আত্মহত্যাচেষ্টাকারীর নাম কাজী আনিস। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী পান্টি এলাকায়। হ্যানোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পান তিনি। দীর্ঘদিন যাবৎ এই টাকা না দেওয়ায় হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর