শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৮:৩৪ অপরাহ্ন

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষণা

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর তফসিল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকাল ৫টায় কুষ্টিয়া এন এস রোডস্থ আইনজীবী সুপার মার্কেটের কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহাম্মেদ। নির্বাচনে ৯ টি পদের বিপরীতে এ তফসিল ঘোষণা করা হয়।
সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, যুগ্ম-সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও ১ জন কার্য নির্বাহী সদস্য। আগামী ৩১ জুলাই নির্বাচনের তারিখ নির্ধারণ করে এবং কুষ্টিয়া প্রেসক্লাবকে নির্বাচনী কেন্দ্র হিসেবে নির্ধারণ করে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর চূড়ান্ত তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন।
এসময় নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহাম্মেদ উপস্থিত সকলের সামনে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচনের বিস্তারিত তথ্য তুলে ধরেন। আসন্ন নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশের তারিখ ২ জুলাই ২০২২ তারিখ সকাল ১০টায় কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে। একই কার্যালয়ে আপত্তি দাখিল ও শুনানী ৩ জুলাই বিকাল ৪ টায়। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৪ জুলাই সকাল ১০টায়। একই কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি ৫ জুলাই থেকে ৬ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যান্ত সময় নির্ধারণ করা হয়েছে। মনোনয়নপত্র জমার তারিখ ৭ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৩ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ১৫ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। আগামী ১৬ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে প্রতীক বরাদ্দের সময় নির্ধারণ করে আগামী ৩১ জুলাই নির্বাচনের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণা করা হয়।
এসময় প্রধান নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহম্মেদ জানান, সকল সদস্যসদের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নিবার্চন উপহার দিতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও সকলের নিকট গ্রহণযোগ্য করে তুলতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

তফসিল ঘোষণার সময় কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর নির্বাচন কমিশন সদস্য দৈনিক সূত্রপাতের সম্পাদক মো. মোকাদ্দেস হোসেন ও দৈনিক কুষ্টিয়ার দর্পনের স্টাফ রিপোর্টার মো. আসলাম আলীসহ কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর