বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার কুমারখালীতে সাইমা নামের এক শিশুর মৃত্যুর একদিন পর খোকসায় পানিতে ডুবে আরেক শিশুর মৃত্যু!

Reporter Name / ১১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২, ৭:৫২ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে সাইমা নামের এক শিশুর মৃত্যুর একদিন পর খোকসায় পানিতে ডুবে আরেক শিশুর মৃত্যু!

কুষ্টিয়া  কুমারখালীতে সাইমা নামের এক শিশুর মৃত্যুর একদিন পর খোকসায় পানিতে ডুবে আরেক শিশুর মৃত্যু হয়েছে। খোকসায় পানিতে ডুবে সুমাইয়া নামের ২ বছরের শিশুর মৃত্যু হয়েছে আজ বিকেলে। উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া মির্জাপুর গ্রামে এই মৃত্যুর ঘটনা ঘটে। মৃত সুমাইয়া ওই এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে সকলের অগোচরে বাড়ির বাইরে চলে যায় সুমাইয়া। একপর্যায়ে সুমাইয়াকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার পরিবারের সদস্যরা। বিকেল পৌনে তিন টার দিকে বাড়ির পাশের পুকুরে পানিতে সুমাইকে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত ডা. আয়েশা সিদ্দিকা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। স্বজনদের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর