শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২, ৬:০৩ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলায় তানভির রহমান শিশির (২৫) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২২ মে) সদর উপজেলার পৌর এলাকার আর্জুনদাস আগরওয়ালা স্ট্রিট সড়কের (র‍্যাব গলি) একটি ভাড়া বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তানভির রহমান শিশির কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেরপুর গ্রামের সৌদি আরব প্রবাসীর মোঃ বজলুর রহমানের ছেলে। তিনি কুষ্টিয়া সরকারি কলেজের ম্যাথমেটিক্সে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী বজলুর রহমানের স্ত্রী ছেলেদের পড়াশোনার জন্য কুষ্টিয়া শহরে বাসা ভাড়া নিয়ে থাকেন। গত শুক্রবার (২০ মে) বজলুর রহমানের স্ত্রী ছোট ছেলে শিহাব উদ্দিনকে সঙ্গে নিয়ে দৌলতপুর গ্রামের বাড়ি শেরপুরে যান। এসময়  বড় ছেলে শিশির কুষ্টিয়ার বাসায় একাই ছিল। রবিবার (২২ মে) শিশিরের ছোট ভাই শিহাব উদ্দিনের স্কুলে ক্লাস থাকায় কুষ্টিয়ার বাসায় একাই ফিরে আসে। কিন্তু বাসায় এসে বড় ভাই শিশিরকে অনেক ডাকাডাকি করে কোনও সারাশব্দ না পেয়ে সানসেডের উপর উঠে দেখতে পায় শিশির গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে বাড়ির মালিক সেলিনা বেগম জানান, গত রাতে বারান্দা ও ঘরের লাইট জ্বলে থাকা দেখে আমরা শিশিরকে ডাকি কিন্তু সে আমাদের ডাকে কোনো সারা দেয়নি। পরে রাতেই তার মাকে ফোন করে বিষয়টি বলেছি। শিশিরের মা তখন বলেছিলো শিশির হয়তো রাতে ঘুমিয়ে গেছে সেই কারণে বুঝতে পারছে না, সকালে ফোন দিয়ে ওকে বলব। বাড়ির মালিক সেলিনা বেগমের ছেলে মিথুন বলেন, ওই ছেলে অনেক রাত করে বাড়ি ফিরত। ওকে আমাদের কাছে হতাশাগ্রস্তও মনে হতো।

এ ব্যাপারে কুষ্টিয়া সদর থানার সাব ইন্সেপেক্টর এসআই কামরুল জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসল ঘটনা জানা যাবে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম বলেন, শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আমাদের কাছে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর