শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় প্রাইভেট হাসপাতালের কর্মচারী কলেজ ছাত্রের রহস্য জনক মৃত্যু

কুষ্টিয়া অফিস // / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২, ১:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় নিউ খোকসা হেলথ কেয়ার প্রাইভেট হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টার নামে একটি বেসরকারী হাসপাতালের কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার রাতে সিড়ি ঘরের মধ্যে তার অচেতন দেহ উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত কর্মচারী উপজেলার শিমুলিয়া ইউনিয়নের সিংঘরিয়া গ্রামের আকমল হোসেনের ছেলে হিরন(২৩)। সে পাংশা সরকারী মহাবিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, বুধবার রাতে সিড়ি ঘরের কলাপসিবল গেটের মধ্যে হিরনকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে তাকে ক্লিনিকের কর্মচারীদের সহায়তায় খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা আরো জানান, হিরনকে যখন উদ্ধার করা হয় তার হাতে পোড়া ক্ষত ছিলো। বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। হিরনের মৃত্যু স্বাভাবিক নয় বলে এলাকাবাসী দাবী করেন।

নিহতের মা ছকিনা খাতুন বলেন , তার ছেলে সুস্থ ও মেধাবি ছাত্র ছিল। রোজা শুরুর কয়েকদিন আগে হিরন চাকরিতে যোগদান করে আর বাড়ি যায়নি। হাসপালের মালিক তাকে ঈদের দিনেও ছুটি দেয়নি। ছেলের সাথে তার ফোনে কথা হতো। সে সময়ে কম বেতনের কারণে চাকরি ছেড়ে দিতেও চেয়েছিল। সংসারের অভার আর লেখা পড়ার খরচের যোগাতে সে চাকরি ছাড়েনি। হাসপাতালে মৃত ছেলের কাছে দাঁড়িয়ে তিনি সবার কাছে একই প্রশ্ন করেন, তার ছেলের যদি স্বাভাবিক মৃত্যু হয় তাহলে তার হাতে পোড়া চি‎হ্ন কিসের?

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, হিরনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার হাতের ক্ষত চি‎হ্ন দেখে মনে হয়েছে বিদ্যুত স্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

নিউ খোকসা হেলথ কেয়ার প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর সেলিম হোসেন বলেন, তার কর্মচারী হিরন হার্ট এ্যাটাকে মারা গেছে। তার হাতে যে পোড়ার চি‎হ্ন দেখা যাচ্ছে সে অনেক পুরাতন বলেও তিনি জানান। স্বাভাবিক ভাবেই হিরনের মৃত্যু হয়েছে বলে তিনি দাবি করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর