মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ১০ বছরের শারীরিক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে কিশোর গ্রেফতার

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২, ৬:২৫ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গোরস্থান পাড়া এলাকায় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছর বয়সী দ্বিতীয় শ্রেনী পড়ুয়া স্কুলছাত্রী শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) দুপুর ২টা থেকে প্রায় ঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করে কুষ্টিয়া মডেল থানাধীন জগতি পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নু,এসআই সাহেব আলী ও জগতী পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদ ধর্ষককে গ্রেফতার করে ।

ঘটনা সুত্রে জানা যায়, শুক্রবার সকাল বেলা শারিরীক প্রতিবন্ধী স্কুল ছাত্রীর বাবা তার কর্মস্থানে চলে যায়। তার কিছুক্ষন পর স্কুলছাত্রীর মা তার ছোটবোনকে নিয়ে তার খালার বাড়িতে বেড়াতে চলে যায়। এ সময় ধর্ষক বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে ধর্ষন করে। ধর্ষনের পর ব্যাথায় কাতর হয়ে রক্তাক্ত হয়ে কান্নাকাটি করলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। পরে সেই স্কুলছাত্রী প্রতিবন্ধীর পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে কান্না কাটি করতে দেখে জিজ্ঞাসা করলে সমস্থ ঘটনা খুলে বলে। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে এসে চিকিৎসার জন্য ভর্তি করার পর পুলিশে খবর দিলে পুলিশ সংবাদ পাওয়া মাত্রই ১ ঘন্টার ভিতর তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর