রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেলেন ২০৪ পরিবার

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১:২৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর জমি ও ঘর পেলেন ২০৬ গৃহহীন পরিবার। ভিডিও কনফারেন্সের মাধ্যমে মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন। এরমধ্যে কুষ্টিয়ায় ২০৬ পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি প্রদান করা হয়। এ উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলায় পরিবেশে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার খাইরুল আলম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সাধন কুমার বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা রফিকুল আলম টুকু, জেলা প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সুধিবৃন্দসহ বিভিন্ন মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন। নির্মিত এসব নতুন ঘরে আনন্দঘন পরিবেশে বসবাস করছে গৃহহীন পারিবার এবং তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেছেন।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম জানান, মুজিব শতবর্ষে “বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নকল্পে মঙ্গলবার ঈদ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে কুষ্টিয়া জেলার ৬টি উপজেলায় মোট ২০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ (দুই) শতক জমিসহ ঘর হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর