সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ২১ ফেব্রুয়ারিতে ফুল দেওয়ার প্রস্তুতি কালে বিএনপি নেতাদের উপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ২:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ২১ ফেব্রুয়ারিতে ফুল দেওয়ার প্রস্তুতি বিএনপি নেতাদের উপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ 

অঙ্গীকার ডেস্ক :

২১ শে ফেব্রুয়ারী শহীদ ভাষা দিবসে ফুল দেওয়ার প্রস্তুতি কালে ছাএলীগ ও যুবলীগের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। স্হানীয় সুএে জানা যায় হামলায় কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদের গাড়ী সহ ৩টি গাড়ী ভাংচুর হয় ।
কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ বলেন- আমরা ২১ শে ফেব্রুয়ারী শহীদ ভাষা দিবসে ফুল দেওয়ার প্রস্তুতি কালে আমাদের উপর ছাএলীগ যুবলীগের অর্ধশত নেতা কর্মীরা আমাদের ধাওয়া করে আমরা পিছু হটলে আমার ব্যাবহারকৃত মোটরসাইকেল সহ তিনটি গাড়ী ভাংচুর করে।তাই আমি এই দিনে এমন হামলার সুষ্ঠু বিচার দাবী করছি।
হামলার পরবর্তী সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানা যায়।তবে করও হতাততের খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর