মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে মলম পার্টির এক সদস্য আটক 

কুমারখালি প্রতিনিধি / ১৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ৩:৫৩ অপরাহ্ন

কুমারখালীতে মলম পার্টি সদস্য একব্যাক্তিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। 

অঙ্গীকার ডেস্ক :
কুষ্টিয়া কুমারখালীতে মলম পার্টির এক সদস্য কে আটক করা হয়েছে।
উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের তারাপুর মোড় নামক স্থানে থেকে শনিবার দুপুরে লিটন হাওলাদার ওরফে রাজ (৪৫) নামের এক মলম পার্টির সদস্যকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। জানা যায়, তারাপুর বাজারের এরশাদ শেখ (৭০) নামের এক চাউল ব্যাবসায়ীর কাছ থেকে ছেড়া টাকা কেনার কথা বলে, তাকে অজ্ঞান করে তার কাছ থেকে প্রায় পনেরো থেকে বিশ হাজার টাকা নিয়ে যায় রাজ । পরে পাশের দোকানদার লক্ষ করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জ্ঞান ফেরানো হয়।পরে এরশাদ এর কাছ থেকে সকল ঘটনা শুনে খোকসা গোপগ্রাম বাজার থেকে এই মলম পার্টির লিটন হাওলাদার ওরফে রাজকে ধরে নিয়ে আসে বাজারের দোকানদাররা।
মলম পার্টির সদস্য রাজের বাড়ি ঝিনাইদহ জেলার আলাফপুর গ্ৰামে। এই সময় মলম পার্টির সদস্য রাজ মানুষ কে অজ্ঞান করে টাকা পয়সা নিয়ে যাওয়ার কথা শিকার করে।
স্থানীয় চেয়ারম্যান ফারুক খানের সহযোগীতায় কুমারখালী থানা পুলিশ মলম পার্টির সদস্য রাজ কে থানায় নিয়ে আসে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এই বিষয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ব্যক্তি ছেঁড়া টাকার ব্যাবসার আড়ালে মলম পার্টির সদস্য। তার সাথে থাকা অন্য সদস্যদের ধরতে চেষ্টা চালানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর