মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় নানার বাড়িতে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২, ৫:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় নানার বাড়িতে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

অঙ্গীকার ডেস্কঃ  কুষ্টিয়া কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের কেশবপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার ভোড়ে নানা বাড়ির বসত ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় বলে জানা গেছে।

মৃত ছাত্রী কুষ্টিয়া সদরের উজানগ্রাম ইউনিয়নের দুর্বাচারা গ্রামের মোকাদ্দেস শেখের মেয়ে মাকছুমা খাতুন(১৬)। সে কুমারখালী নানা বাড়ি বসবাস করতো এবং যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলো।

মৃতের খালা ফারজানা ইয়াসমিন জানান, মাকছুমার মা মারা যাবার পর থেকে সে তার নানা বাড়ি কেশবপুরে বসবাস করতো। গত একমাস পূর্বে মাকছুমা স্ট্রোক জনিত কারনে অসুস্থ হয়ে যায় বর্তমানে চিকিৎসাধীন ছিলো। সোমবার সকাল সাড়ে ৭ টা পর্যন্ত সে তার বসতঘরের দরজা না খুললে বাড়ির লোকজন ডাকাডাকির এক পর্যায়ে দরজা ভেঙে ঘরের আড়ার সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে কুমারখালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদম্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আকিবুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবং এ বিষয়ে কুমারখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর