শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার খোকসার নির্বাচনী সহিংসতা, ভাংচুর আহত-৬ আহত

নিজস্ব প্রতিবেদক / ১১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১:১১ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসার নির্বাচনী সহিংসতা, ভাংচুর আহত-৬ আহত

খোকসার জয়ন্তী হাজরা ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে বাকবিতান্ডার জের ধরে দফায় দফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। হামলা কারীরা এক মেম্বর প্রার্থীর বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

জানা গেছে, বুধবার সন্ধায় জয়ন্তী হাজরা ইউনিয়নের ফুলবাড়িয়া মোড়ে নৌকা প্রতিকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের এক সমর্থক ও প্রতিপক্ষ সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাকিব খান টিপুর সমর্থকদের মধ্যে বাক বিতান্ডা হয়। এ ঘটনার সূত্র ধরে দুই পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলা হয়।

নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক দাবি করেন প্রতিপক্ষের ছোড়া গুলিতে তার কর্মী মনিরুজ্জামান গুলিবিদ্ধ হয়েছেন। ইতোমধ্যে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এ সময় খবির উদ্দিন ও মানিকুর জ্জামান নামের আরো দুই আহত হয়েছেন।

এ হামলার সূত্র ধরে রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জয়ন্তী হাজরা ইউনিয়নের পূর্ব গোপাল পুর গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী সিরাজ সরদারের বাড়িতে প্রতি পক্ষ হামলা চালায়। হামলাকারীরা ওই প্রার্থীর বাড়ি ভাংচুর করে। প্রতিপক্ষের হামলায় সুজন মাহামুদ (২৬), সাইফুল ইসলাম (৩৫) সহ কমপক্ষে ৩ জন আহত হয়। সুজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তরীত করা হয়েছে।

নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক দাবি করেন, তার প্রতিপক্ষ সতন্ত্র প্রার্থী সাকিব খান টিপুর লোকেরা তার লোকদের উপর স্বসস্ত্র হামলা করে। তাদের ছোড়া গুলিতে তার এক কর্মী গুলিবিদ্ধ হয়েছন। তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। প্রতিপক্ষ তাকে নির্বাচনী মাঠ ছাড়ার হুমকী দিয়েছে বলে তিনি জানান।

স্বতস্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী সাকিব খান টিপু বলেন, নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রজ্জাক ও ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী চতুর প্রামানিকে লোকেরা ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী সিরাজ সরদারের বাড়িতে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করেছে। বর্তমান চেয়ারম্যান তার বিরুদ্ধে মিথ্যা দোষ চাপানোর চেষ্টা করছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান হামলার ঘটনা স্বীকার করেন। তবে কোন গুলা-গুলির ঘটনা ঘটেনি বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর